তামিরুল মিল্লাত মাদ্রাসার আবাসিক এলাকায় পুলিশের অভিযান

    0
    237

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ,হাবিবুর রহমানঃ  গাজীপুরের টঙ্গীতে তামিরুল মিল্লাত কামিল আলিয়া মাদ্রাসার আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করছে গাজীপুর জেলা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ এ অভিযানে নামে। এসময় তামিরুল মিল্লাত মাদ্রাসার এক ছাত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

    আটককৃতরা হলেন,আলিম ১ম বর্ষের ছাত্র তৌহিদুল ইসলাম (১৭) এবং স্থানীয় ব্যবসায়ী আবদুল্লাহ (৩০) ও আনিসুর রহমান (৪২)। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ বলেন, মৌলভীবাজার, কুমিল্লা ও সিলেটসহ বিভিন্ন স্থানে জঙ্গিবিরোধী অভিযান চলছে। তারই ধারবাহিকতায় পুলিশ ধারণা করছে, কোনো কোনো জায়গায় হয়তবা জঙ্গিরা আস্তানা গড়ে তুলতে পারে। তিনি জানান, ওই সন্দেহ থেকে গাজীপুর সিটি করর্পোরেশন এবং এর আশপাশের কিছু এলাকা চিহ্নিত করা হয়েছে। ওইসব এলাকায় ধাবাহিকভাবে অভিযান পরিচালনা করা হবে।

    অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বুধবার রাত ১০টা থেকে রাত ৩টা পর্যন্ত তামিরুল মিল্লাত মাদ্রাসার আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবারও মাদ্রাসার আবাসিক এলাকায় অভিযান চলছে।তিনি বলেন, “পুলিশের কয়েকটি দল বিভিন্ন ভাগে ভাগ হয়ে অভিযানটি পরিচালনা করছে। তবে ওই এলাকায় জঙ্গি রয়েছে এমন কোনো নিশ্চিত খবর আমাদের জানা নেই। এটি পুলিশ সদর দফতরের নির্দেশে করা হচ্ছে।”