ঢাকা থেকে অপহৃত শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার,আটক-১

    0
    256

    নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী ঢাকার বংশাল  থেকে অপহৃত তানভীর হাসান (৮) নামে তৃতীয় শ্রেণীর এক শিশু ছাত্রকে উদ্ধার করেছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেকের  নেতৃত্বে স্থানীয় থানার পুলিশের একটি দল।

    আজ সোমবার দুপুরে উপজেলার শহরতলী এলাকার সন্ধানী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে  অপহরণকারীর খালার বাসা থেকে অপহৃত শিশু তানভীরকে উদ্ধার করা হয়েছে।শিশু তানভীর হাসান (৮) ওই এলাকার উজ্জ্বল সরকারের ছেলে। সে বংশালের একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।
    শ্রীমঙ্গল থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক আমার সিলেটকে জানান, রোববার রাত প্রায় দশটায় ঢাকার বংশাল এলাকা থেকে শিশুটিকে অপহরণ করা হয় সাথে সাথেই অপহৃত শিশু তানভীরের বাবা বংশাল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন এবং এই বিষয়ে ঢাকা থেকে আমাদের জানানোর পর ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে শিশুটিকে আমরা শ্রীমঙ্গলের সন্ধানী  আবাসিক এলাকা থেকে তাৎক্ষণিক উদ্ধার করতে সক্ষম হয়েছি। সেই সাথে অপহরণের সাথে জড়িত সন্দেহে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকার বাসিন্দা মিলন মিয়া (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।মিলন মিয়া সোনারগাঁও উপজেলার বাইশটেকি গ্রামের সিরাজ মিয়ার ছেলে। তিনি জানান অপহরণ কাজে তার সাথে আরো অনেকেই জড়িত থাকতে পারে ধারনা করা হচ্ছে। তবে তাদের আটকের চেষ্টা চলছে বলে আশ্বাস প্রদান করেন তিনি।