ড. মো. আব্দুস শহীদ এমপিকে শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে ফুলেল শুভেচ্ছা

0
397
ড. মো. আব্দুস শহীদ এমপিকে শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে ফুলেল শুভেচ্ছা
শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ক্লাবের নেতৃবৃন্দ।

“উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, জননেন্ত্রী শেখ হাসিনা তাকে যে দায়িত্ব দেবেন, তিনি তা সততার সঙ্গে পালন করে যাবেন”

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: জাতীয় সংসদের স্পিকারের আসনে বসে সংসদ পরিচালনা করায় বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে শ্রীমঙ্গল প্রেসক্লাব।

শনিবার ২৯ জানুয়ারি সকাল ১০ টায় ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের আজীবন সদস্য উন্নয়নের রুপকার,শিক্ষানুরাগী,পরিচ্ছন্ন রাজনীতিবিদ মৌলভীবাজার-৪ আসন শ্রীমঙ্গল-কমলগঞ্জ থেকে ছয় (৬) বারের নির্বাচিত সংসদ সদস্য মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি,সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি সংসদীয় কমিটির প্রধান হিসেবে জাতীয় সংসদের স্পীকার ও ডেপুটি স্পীকারের অনুপস্থিতিতে সংসদের ১৬তম অধিবেশনে জাতীয় সংসদের প্যানেল স্পিকারের আসনে বসে সংসদ পরিচালনা করায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ’র পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী বলেন মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ মহান জাতীয় সংসদে স্পিকারের দায়িত্ব পালন করায় আমরাও গৌরবান্বিত। এই গৌরবের অংশীদার হতে আমরা ফুলেল শুভেচ্ছা জানায়।

গত ২৮ জানুয়ারি শুক্রবার ঢাকা থেকে নির্বাচনী এলাকায় সফরকালে রসিদপুর এলাকায় এসে পৌঁছলে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মোটর শোভাযাত্রার মাধ্যমে এমপি আব্দুস শহীদকে বরণ করেন।

পরে এমপির বাসভবনে দলের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, জননেন্ত্রী শেখ হাসিনা তাকে যে দায়িত্ব দেবেন, তিনি তা সততার সঙ্গে পালন করে যাবেন।