ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সিলেট শ্রেষ্ঠ বিভাগ মনোনীত

    0
    253

    সিলেট প্রতিনিধিঃ  দেশ এগিয়ে চলেছে, এগিয়ে চলেছে প্রযুক্তি আর এই প্রযুক্তির ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ উদযাপন অংশ হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও প্রয়োগের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং দেশের আর্থসামাজিক উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরূপ ৩টি ক্যাটাগরীতে পুরস্কার প্রদান করা হয়।

    শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ উপজেলা, এ ক্ষেত্রে সিলেট শ্রেষ্ঠ বিভাগ হিসেবে মনোনীত হয়েছে । ৮ জানুয়ারি বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছ থেকে শ্রেষ্ঠ বিভাগের পুরস্কার গ্রহন করবেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ ।

    বুধবার সকাল ১০টা থেকে উক্ত অনুষ্ঠান বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) তে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি সম্প্রচার করা হবে। উল্লেখ্য বিভাগীয় কমিশনার সিলেট মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ ইতিপূর্বে মোট তিনবার প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন।

    এরমধ্যে প্রাথমিক শিক্ষা এবং আমার বাড়ি আমার খামার প্রকল্পে বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে দু’ইবার এবং ডিজিটাল যশোর জেলা বিনির্মাণের স্বীকৃতিস্বরূপ জনপ্রশাসন পদক ও গ্রহণ করেছেন তিনি।