ট্রেন-কারের ধাক্কায় নিহত ৪জনের ৩জন নড়াইল একই পরিবারের

    0
    528

    নড়াইল প্রতিনিধিঃ  যশোরের নওয়াপাড়ায় ট্রেনের সাথে প্রাইভেট কারের মর্মান্তিক দূর্ঘটনায় নিহত  জনের বাড়ী নড়াইলে। এর মধ্যে জন একই পরিবারের। তারা হলেন, নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃত সালাউল্লাহ ভূইয়ার পূত্র প্রকৌশলী হিরক ভূইয়া (৩৬), তার বোন শিল্পী বেগম (৪২), ভাইজি রাইসা () এবং অন্য একজন শহরের রূপগঞ্জ এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে হীরকের বন্ধু বালু ব্যবসায়ী আশরাফুল আলম (৩৪) গাড়ীর ভেতরে থাকা হীরকের স্ত্রী শাওন (৩০) এবং একমাত্র সন্তান দেড় বছরের শিশু কন্যা হুমায়রা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন।

    গত তিন বছরে হীরকের বাবামা দুই ভাই রোগাক্রান্ত হয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। সর্বশেষ হীরক তার বোন শিল্পী মারা যাওয়ায় শুধু তার বড়ো বোন শাহীনা বেঁচে রইলো। পরিবারটি শহরের ভওয়াখালী এলাকায় ভাড়া থাকতো। হীরক ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতো। আজ শনিবার বেলা  সাড়ে ১২ টার দিকে হীরক তার ভাইজি রাইসা এবং বোন শিল্পীর মরদেহ নড়াইলে এসে পৌছায়। এদিকে আশরাফুলের মরদেহ রাতেই নড়াইলে এসেছে। শনিবার সকাল ১১টায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নড়াইলে শোকের ছায়া নেমে এসেছে।

    জানা গেছে, শুক্রবার তারা চিকিৎসক দেখাতে প্রাইভেট কার যোগে খুলনায় যাচ্ছিলেন। পথিমধ্যে নওয়াপাড়ায় রেল ক্রসিংএর সময় তারা দূর্ঘটনায় নিপতিত হন। দূর্ঘটনার সময় হীরক নিজেই গাড়ী চালাচ্ছিলেন।