টুর্নামেন্টের আয়োজক দেশ হতে বাংলাদেশ প্রস্তুত

    0
    219

    আমারসিলেট24ডটকম,০৬এপ্রিলঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আইসিসির যেকোনো টুর্নামেন্টের আয়োজক দেশ হতে বাংলাদেশ সব সময়ই প্রস্তুত।আজ রোববার সকালে আইসিসির সভাপতি অ্যালান আইজাক প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন।ক্রিকেটারদের দক্ষতা ও নৈপুণ্য বাড়ানোর জন্য কক্সবাজারে একটি ক্রিকেট একাডেমি তৈরি করা হচ্ছে এমনটা জানিয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তার সরকার শুধু ক্রিকেট নয়, সব ধরনের খেলাধুলাকেই উৎসাহিত করে থাকে।

    বিশেষ অলিম্পিকে বাংলাদেশ প্রতিবন্ধী ক্রীড়াবিদদের অর্জিত সাফল্যের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, প্রতিবন্ধীদের জন্য সাভারে আন্তর্জাতিকমানের ক্রীড়া কমপ্লেক্স তৈরি করা হচ্ছে।সাক্ষাৎ কার অনুষ্ঠানে আইসিসির সভাপতি টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে নিরাপত্তাসহ সব ধরনের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, “পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারের স্টেডিয়াম ক্রিকেটের জন্য একটি আকর্ষণীয় ভেন্যু হবে।”আইসিসির সভাপতি বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের ভূয়সী প্রশংসা করেন।

    এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবদুস সোবহান শিকদার, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সভাপতি হোয়াইক্লিফ ডেভ ক্যামেরন। উপস্থিত ছিলেন,আইসিসির পরিচালক নেইল স্পাইচ, সিঙ্গাপুর ক্রিকেট বোর্ডের সভাপতি ইমরান খাজা, আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন ।