টিম জৈন্তাপুর’র অভিযানে নারীসহ ৪জন আটক

    0
    250

    রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুরে ১ নারী সহ ৪জনকে আটক করছে টিম জৈন্তাপুর। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

    ১ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাত ২টায় উপজেলার জৈন্তাপুর বাস ষ্টেশন বাজার এলাকার ডাক্তার আতিকুর রহমানের বিল্ডিংয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ অভিযান পরিচালনা করে অসামাজিক কাজে জড়ীত থাকার অপরাধে ১নারী সহ ৩জন পুরুষকে আটক করে।

    আটককৃতরা হলো উপজেলার মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ (৩৫), নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ (৪৪), খারুবিল গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে কবির আহমদ (২৯) এবং লক্ষীপুরে জেলার লক্ষীপুর থানার চৌধুরী বাজার গ্রামের বর্তমান গাজীপুর জেলার জয়দেবপুর থানার বাসনসড়ক গ্রামের মৃত সিদ্দিক ইসলামের মেয়ে নদী আক্তার (৩২)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৩, তারিখ ০২-১০-২০১৯)।

    অফিসার ইনচার্জ শ্যামল বনিক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়া ভারতীয় তীর জুয়া খেলার অপরাধে মাস্তিংহাটি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে জুনেদ আহমদ, নিজপাট মাহুতহাটি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে জামাল আহমদ মোরশেদ পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে। ২অক্টোবর বুধবার তাদেরকে আদালতে প্রেরন করা হয়ছে।