টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবিঃশিশু সহ নিখোঁজ-৪,আহত-৫

    0
    209

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৪এপ্রিল,সুনামগঞ্জ প্রতিনিধি,সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় টাংগুয়ার হাওরে ট্রলার ডুবিতে এক শিশু সহ চারজন নিখোঁজ রয়েছে। নিখোঁজ ব্যাক্তিরা হলেন,এক বছরের শিশির নাম জাহিদ,হযরত আলী (৫০),ফজলুল হক (২৫),জাকির হোসেন (২৬)। এঘটনায় আহত হয়েছেন পাচঁজন তারা হলেন,মুক্তার হোসেন (৩৫),তার স্ত্রী আনোয়ারা (২৫),আরিফ (২৪),আলী নেওয়াজ(২৩)। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়,গত মঙ্গলবার ভোরে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাগলী গ্রাম থেকে দক্ষিন শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামের কাছে শিববাড়িতে বাসন্তী পূজায় যাওয়ার জন্য কাঠের তৈরী ইঞ্জিন চালিত নৌকা দিয়ে রওনা হয়।

    টাংগুয়ার হাওরের হাতিরকান্দা বিল পাড়ি দেওয়ার সময় প্রচন্ড ঝড়ের কবলে পরে মুক্তার হোসেন (৩৫),তার স্ত্রী আনোয়ারা (২৫) ও তাদের এক বছরের শিশু জাহিদ(১),সহ হযরত আলী (৫০),ফজলুল হক (২৫),জাকির হোসেন (২৬),আরিফ (২৪),আলী নেওয়াজ (২৩) সহ ১০-১২জন ব্যবসায়ীর নৌকা উল্টে যায়। এ সময়  মুক্তার হোসেন (৩৫),তার স্ত্রী আনোয়ারা (২৫),আরিফ (২৪),আলী নেওয়াজ (২৩) সহ অন্যরা সাতরে পাড়ে উঠলেও এক বছরের শিশু জাহিদ,হযরত আলী(৫০),ফজলুল হক(২৫),জাকির হোসেন(২৬) নিখোঁজ রয়েছে।

    খবর পেয়ে স্থানীয় লোকজন সহ সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের লোকজন সকাল থেকে বিকাল পর্যন্ত চেষ্টা করে নৌকা ও নিখোঁজ লোকজন কে উদ্ধার করতে পারে নি। টাংগুয়ার হাওরের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাকিল আহমেদ জানান,সকাল থেকে স্থানীয় লোকজন ও সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের লোকজন ও ডুবোরী দিয়ে তল্লাশী চালিয়ে নৌকা ও নিখোঁজ লোকজনের সন্ধান পাওয়া যায় নি। নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করছি। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।আপডেট