টক শো’র জনপ্রিয় মুখ ড. আসিফ নজরুলের বিয়ে

    0
    261

    আমারসিলেট24ডটকম,২৫ডিসেম্বরঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বিভিন্ন টেলিভিশনের টক শো’র জনপ্রিয় মুখ ড. আসিফ নজরুল বিয়ে করেছেন প্রয়াত ঔপন্যাসিক হুমায়ূন আহমেদের মেয়ে শীলাকে। মাস দুয়েক আগে আসিফ নজরুলের সঙ্গে শীলা আহমেদের বিয়ে হয়েছে বলে গুঞ্জন উঠেছে। আসিফ নজরুল ও শীলা আহমেদের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের কভার ছবি হিসেবে দুজনের ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করা হয়েছে।

    তাদের বিয়ের বিষয়টি জানাজানি হয় আসিফ-শীলা দুজনের ফেসবুক অ্যাকাউন্টে একান্ত মুহূর্তের ছবি প্রকাশের পর। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় ওঠে। তবে এ ব্যাপারে আসিফ নজরুল ও শীলা কেউই সরাসরি কথা বলেননি।

    উল্লেখ্য,১০-১২ বছর আগে আসিফ-শীলার বিয়ের জোরালো গুঞ্জন উঠেছিল। তবে সে সময় তাঁদের দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। গত দুই মাস আগে তা বিয়েতে রূপলাভ করেছে জানা যায়,আসিফ নজরুলের সঙ্গে এর আগে অভিনয়শিল্পী রোকেয়া প্রাচীর বিয়ে হয়েছিল। সেই সংসারে ছয় বছরের একটি সন্তানও রয়েছে। অন্যদিকে শীলা আহমেদও এর আগে একবার বিয়ে করেছিলেন। ওই সংসারে চার বছর ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে। দুজনেরই কয়েক মাস আগে বিচ্ছেদ হয়েছে বলে জানা যায়।