জৈন্তিয়া ডিগ্রী কলেজে অনার্স চালুর দাবীতে মানববন্ধন

    1
    406

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জুন,রেজওয়ান করিম সাব্বির: জৈন্তিয়া ডিগ্রী কলেজের স্নাতক(অনার্স) চালু ও অবকাঠামোগত উন্নয়ন করার দাবীতে জৈন্তিয়া ষ্টুডেন্ট এসোসিয়েশনের মানববন্ধন অনুষ্ঠিত।

    গতকাল ১০জুন দুপুর ১২টায় জৈন্তাপুর উপজেলা সদরে জৈন্তিয়া ডিগ্রী কলেজের অবকাঠামোগত উন্নয়ন ও স্নাতক(অনার্স) কোর্স চালুর দাবীতে জৈন্তিয়া ষ্টুডেন্ট এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে এসোসিয়েশনের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্রনেতা কাওছার আহমদের পরিচালনায় এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

    মানব বন্ধনে বক্তারা বলেন- ১৯৮৯সনে সিলেটের উত্তর-পূর্ব অ লে প্রতিষ্ঠিত একমাত্র বিদ্যাপিঠ জৈন্তিয়া ডিগ্রী কলেজ। কিন্তু দুঃখের বিষয় এখনও এই পুরাতন বিদ্যাপীঠে স্নাতক (অনার্স) কোর্স চালু করা হয়নি। তাছাড়া পার্শ্ববর্তী উপজেলা গোয়াইনঘাটে অনার্স কোর্স চালু হলেও আমাদের কলেজে কোর্সটি চালু হচ্ছে না।

    যার কারনে অত্রাঞ্চলের শিক্ষার্থীদের নানান সমস্যার মধ্যে সিলেট শহরে গিয়ে পড়া লোখা করতে হয়। এই অ লে অনার্স কোর্স না থাকায় অনেকে পড়া লেখা বন্ধ করে দেন। অভিলম্বে অবকাঠামোগত পরিবর্তন করে স্নাতক (অনার্স) কোর্স চালুর দাবী জানান।