জৈন্তার পুকুর হতে কানাইঘাটের রিনার লাশ উদ্ধারঃস্বামী আটক

    0
    238
    জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের পুকুর হতে ১বধুর লাশ উদ্ধার করা হয়েছে। রিনা বেগম (১৮) নামের এই তরুণী কানাইঘাট উপজেলার সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের রফিক উদ্দিনের মেয়ে।
    বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়। রিনা বেগম তার স্বামী বিলাল উদ্দিনের সাথে পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের নুরুল ইসলামের বাড়িতে বেড়াতে এসেছিল। নুরুল ইসলাম সম্পর্কে বিলালের বোন জামাই। বিলাল উদ্দিন সোনাতনপুঞ্জী সুরইঘাট গ্রামের শামসুল হকের ছেলে।
    স্থানীয় ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাফিজ আব্দুল মছব্বির ফরিদ বলেন ৪-৫ দিন আগে স্বামী বিলালের সাথে নুরুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে রিনা। রিনার খোঁজ পাওয়া যাচ্ছে না, বিষয়টি আমরা বৃহস্পতিবার সকালে জানতে পারি।
    এসময় বিলাল জানায়, গভীর রাতে ৪-৫জন ব্যক্তি তার (বিলাল) চোখ-মুখ বেঁধে রিনাকে তুলে নিয়ে যায়। তারপর হতে খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি আরো বলেন, খোঁজাখুঁজি করে বেলা দেড়টার দিকে বাড়ির পুকুরে রিনার লাশ পাওয়া যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এসময় রিনার স্বামী বিলালকেও আটক করেছে পুলিশ।
    জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ  মাইনুল জাকির বলেন লাশ দেখে এটা হত্যা বলে মনে হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বিলাল উদ্দিনকে আটক করা হয়েছে।