জৈন্তাপুর সাজ্জাদুর রহমান স্মৃতি সংসদ কর্তৃক ফ্রি চিকিৎসা

    0
    372

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১২জুন,রেজওয়ান করিম সাব্বির: সিলেটের জৈন্তাপুর উপজেলায় মরহুম সাজ্জাদুর রহমান স্মৃতি সংসদ কর্তৃক হরিপুরে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরন ক্যাম্প অনুষ্ঠিত হয় এবং গরিব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা নিশ্চিতের জন্য ভাতা কার্ড প্রদানের ব্যবস্থা চালুর ঘোষনা দেওয়া হয়।
    গতকাল ১২ জুন সোমবার সকাল ১০ঘটিকা হইতে বিকাল ৫ঘটিকা পর্যন্ত সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুরে মরহুম সাজ্জাদুর রহমান স্মৃতি সংসদ কর্তৃক হরিপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসার পার্শবর্তী মৌলানা মোজ্জামিল আলী সাহেবের বাড়ীতে ১ম ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরন করা হয়। অভিজ্ঞ বিএমডিসি রেজিষ্ট্রেশন ভুক্ত এমবিবিএস ডাক্তার দ্বারা এই চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়। ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভিজ্ঞ ও সুনামধন্য ডাক্তার মোঃ মিছবাহ উদ্দিন এবং ডাক্তার মোঃ আব্দুস সবুর। তারা সকাল হতে বিকাল পর্যন্ত শত শত রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরন করে। হত দরিদ্র রোগীদের ফ্রি চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে সাজ্জাদুর রহমান স্মৃতি সংসদের পক্ষ হতে চিকিৎসা ভাতা কার্ড চালু করার ঘোষনা দেওয়া হয়। ইতোমধ্যে দরিদ্র রোগীদের বিনা মূল্যে চিকিৎসা প্রদানের জন্য রেজিষ্ট্রেশন কার্যক্রম চালু করা হয়েছে। ভাতা কার্ডের মাধ্যমে হত দরিদ্র রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে।
    এবিষয়ে ডাক্তার মোঃ মিছবাহ উদ্দিন বলেন- মরহুম সাজ্জাদুর রহমান স্মৃতি সংসদের উদ্দ্যেগে প্রতি বৎসর রোগীদেরকে ফ্রি চিকিৎসা এবং বিনামূল্যে ঔষধ বিতরন করা হবে সেই সাথে চিকিৎসা ভাতা কার্ডের মাধ্যমে হত দরিদ্র রোগীদের সারা বৎসর চিকিৎসা সেবা প্রদান করা হবে।