জৈন্তাপুর মডেল থানার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

    0
    222

    রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: জৈন্তাপুর উপজেলার গরীব অসহায় ও সমাজের সুবিধা বি ত দিনমজুর জনগনের মধ্যে পুলিশ প্রশাসনের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
    ৩১শে মার্চ মঙ্গলবার বিকেল ৪টায় জৈন্তাপুর মডেল থানায় অন্তত ৩শতাধিক অসহায় হতদারিদ্র জনগনের মধ্যে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, সাবান ও মাক্স প্রদান করা হয়। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) এসব খাদ্য সহায়তা বিতরণ করেন। বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিল ও জৈন্তাপুর মডেল থানার পুলিশের ব্যক্তিগত তহবিল হতে উপজেলা সদরের রাজবাড়ি, কমলাবাড়ি, গৌরিসংকর, যশপুর, নয়াবস্তি, মাস্তিংহাটি, উজানীনগর এবং সারীঘাট ও জৈন্তাপুর বেদেঁ পল্লীর আরো ৫০ জন লোকের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়। থানা প্রাঙ্গনে হতদরিদ্র জনগনকে চেয়ারে বসিয়ে সামাজিক দুরত্ব বঝায় রেখে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।
    এসময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত এবং নিরাপদ থাকার জন্য সরকারী আইন মেনে চলা উচিত। সরকার দেশের মানুষের নিরাপত্তার জন্য সাময়িক ভাবে ঘরে থাকার জন্য অনুরোধ জানিয়েছে। আমরা চেষ্টা করছি জনগন কে সহযোগিতা করতে, সরকারের পাশাপাশি সামাজিক নেতৃবৃন্দ-কে এগিয়ে আসা প্রয়োজন। তিনি অসহায় জনগনের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করতে সুশিল সমাজের লোকদের এগিয়ে আসার আহবান জানান। খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন এডিশনাল এস.পি মাহবুবুল আলম, সিনিয়র সার্কেল এস.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, অফিসার ইনচার্জ তদন্ত ওমর ফারুক সহ জৈন্তাপুর মডেল থানার অন্যান্য পুলিশ সদস্যগন।