জৈন্তাপুরে ৭২ বোতল মদসহ নাম্বার বিহীন সিএনজি আটক

    0
    216

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চ,রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ ৪১ বিজিবি অভিযান চালিয়ে ৭৫০এমএল সাইজের ৭২ বোতল অফিসার চয়েছ মদ সহ একটি নাম্বার বিহীন সিএনজি আটক করে।

    এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানাযায়- গত ১২ মার্চ রবিবার দিবাগত রাত ৩টায় সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়নের ইটাখাল নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে ৪১ বিজিবি লালাখাল ক্যাম্প। এলাতাবাসী জানান গভীর রাত ৩টায় চোরাকারবারীরা লালখাল সিমান্ত দিয়ে প্রতিদিনের ন্যায় ভারতীয় নাসির বিড়ি, মদ, ফেন্সীডিল, অফিম, সহ বিভিন্ন প্রকারের মালামাল পাচার করে আসছে।

    তারই ধারাবাহিকতায় গতকাল বিজিবি অভিযানে নামে। একপর্যায় গভীর রাত ৩টায় ইটাখাল এলাকায় নাম্বর বিহীন একটি সিএনজি অটো রিক্সা রস্তার পাশ্বে দেখতে পায়। তাৎক্ষনিক ভাবে লালাখাল বিজিবির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার কাজি ফরিদ আহমদ এর নেতৃত্বে সিএনজি অটো রিক্সা তলাসী চালিয়ে ৭৫০এমএল সাইজের ৭২ বোতল অফিসার চয়েছ মদ পান। এসময় সিএনজি সহ মদ আটক করে ক্যাম্পে নিয়ে যান। ৭২ বোতল অফিসার চয়েস মদ সহ সিএনজি অটো রিক্সা বিজিবি লালাখাল ক্যাম্প রয়েছে।

    এবিষয়ে ৪১ বিজিবির লালাখাল ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার কাজি ফরিদ আহমদ মদ সহ সিএনজি আটকের বিষয় স্বীকার করে প্রতিবেদককে জানান আটকৃত ৭২ বোতল অফিসার চয়েস মদ সহ সিএনজি অটো রিক্সা টি আমাদের ক্যাম্প রয়েছে। উদ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।