জৈন্তাপুরে ১৫বোতল মদসহ শিলং তীরের মালিক আটক

    0
    197

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭আগস্ট,জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুরে অভিযান চালিয়ে ১৫ বোতল মদ সহ ভারতীয় শিলং তীর নামক জুয়া খেলার মালিক আটক।
    ৬ আগষ্ট দিবাগত রাত সাড়ে ১১টায় জৈন্তাপুর উপজেলার ফুলবাড়ী গ্রাম হতে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ভারতীয় শিলং তীর নামক জুয়া খেলার ২০টি বই’র মালিক নিজপাট ইউনিয়নের মাহুতহাটি গ্রামের রজব আলীর ছেলে রুমেন আহমদ উরফে রুমিন মিয়া(৩৫) কে ১৫ বোতল ভারতীয় অফিসার চয়েছ মদ সহ আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

    রুমিন দীর্ঘ দিন হতে উপজেলায় মাদক ব্যবসা সহ ভারতীয় শিলং তীর নামক জুয়ার ২০টি বই পরিচালনা করে আসছে। তার নিয়ন্ত্রনে শিলংতীর নামক জুয়া এজেন্টেদের মাধ্যমে পরিচালনা করে উপজেলা মাহুতহাটি গ্রামে জৈন্তাপুর ষ্টেশন বাজার সংলগ্ন জৈন্তাপুর ভূমি অফিস, মা-মার্কেট, জৈন্তেশ্বরী মিউজিয়াম বাড়ী, জৈন্তাপুর পূর্ব বাজার, চাঙ্গীল বাজার, সারীঘাট উত্তরপাড়, সারীঘাট দক্ষিণপাড়, সারীঘাট ওয়াপদা রাস্তার মুখ, লালাখাল বাজার, দরবস্ত বাজার, চতুল বাজারে। শিলং তীরের আড়ালে একটি বড় ধরনের বাহিনীর মাধ্যমে সে মাদক ও সামগ্রী উপজেলার বিভিন্ন প্রান্তে সরবরাহ করে আসছে।

    পুলিশ দীর্ঘ দিন হতে অভিযান পরিচালনা করলে সে ধরা ছোয়ার বাহিরে থাকে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিত্বে ভারত হতে চোরাইপথে মাদকের চালান নিয়ে প্রবেশের প্রক্কালে উপজেলা সীমান্তবর্তী ফুলবাড়ী গ্রাম হতে হাতে নাতে থাকে আটক করে।
    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড অফিসার ইন্দ্রনীল ভট্টাচার্য আটকের সত্যতা স্বীকার করে বলেন- মাদক নিমূলে আমাদের চলমান অভিযানের অংশ হিসাবে অভিযান পরিচালনার করে মাদকের চালন নিয়ে বাংলাদেশে প্রবেশের প্রক্কালে থাকে আটক করি। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং-০১, তারিখঃ ০৭-০৮-২০১৭। আদালতের মাধ্যমে রুমিনকে জেল হাজতে প্রেরন করি।