জৈন্তাপুরে মাছ ধরাকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুরঃআহত-৬

    0
    323

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪ফেব্রুয়ারী,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পাঠনিপাড়া চেংড়া বিলের মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বাড়ীঘর ভাংচুর সহ আহত ৬। অভিযোগ দায়েরের প্রস্তুতি।
    প্রত্যক্ষদর্শী সূত্রে যানাযায়- গ্রামবাসীর নিকট হতে ২ লক্ষ ৮০ হাজার টাকায় চেংড়া বিল লীজ গ্রহন করে জামাল আহমদ গংরা। গতকাল ৩ ফেব্রুয়ারী চেংড়া বিলে মাছ ধরার জন্য গেলে প্রতিপক্ষ বাধাঁ দেয় এনিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। কথা কাটা-কাটির জের ধরে প্রতিপক্ষ নজির আহমদের নেতৃত্বে চিকনাগুল ইউনিয়নের পাঠনি পাড়া গ্রামের বিল লীজ গ্রহিতা জামাল আহমদ গংদের উপর হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করা হয় এবং এঘটনায় ৬জন আহত হন। আহতদের মধ্যে গুরুত্বর হাসনা বেগম(৩০), কবির আহমদ(৩৫) এবং সাবিয়া বেগম(১৮) কে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এবিষয়ে জামাল আহমদ জানান আমরা গ্রামবাসীর নিকট হতে বৈধ ভাবে চেংড়া বিলটি লীজ নেই। প্রতিপক্ষ নজির আহমদ পেশি শক্তির জোরে ৩ফ্রেব্রুয়ারী দুপুর ১টায় শামিম আহমদ(৩৫), নিপেন্দ্র(৪৫), হানিফ(৪৫), হারুন(৫০), মুজিব(৪৫), সুনাম(৩৫), মহিন(৪৫), নিজাম(৪০), জয়নাল(৩১), কয়ছর(২০) ফয়ছল(২৫), আলকাছ(৪০), আবুল(৩৫), সাধু(২৫), আমাছ(২৫), নিকেশ(৩০) এর নেতৃত্ব ৭০/৮০ জনের একটি চক্র আমারদের বাড়ীতে প্রবেশ করে হামলা করে বসতঘর ভাংচুর করে এবং আমার পরিবারের ৬ সদস্য নির্যাতনে আহত হন। আমি মৌখিক ভাবে বিষয়টি জৈন্তাপুর মডেল থানা পুলিশে অবহিত করেছি। আহতদের চিকিৎসার কাজে সিলেটে রয়েছি। চিকিৎসা শেষে নজির আহমদ গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করব।
    এবিষয়ে জানতে নজির আহমদ এর সাথে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।
    এবিষয়ে জানতে চাইলে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড ইন কমান্ড ইন্দ্রনীল ভট্টাচার্জ জানান- বিলের পানি ছাড়াকে কেন্দ্র করে একটি হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে সংবাদ পেয়ে আমাদের থানার অফিসার হাবিব উল্লাহ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং কয়েক জন আহত বলে জানান। থানায় কোন লিখিত অভিযোগ আসনি। আসলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।