জৈন্তাপুরে ভ্যান চালকের লাশ ! পুলিশের দাবী পরিকল্পিত

    0
    224

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯এপ্রিল,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ২দিন পর পুকুর হতে ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করার তথ্য পাওয়া গেছে।
    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়- জৈন্তাপুর উপজেলার হরিপুর উত্তর বাগেরখাল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হারুনুর রশিদ(২০) ভ্যানগাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। সে উপজেলার ঠাকুরের মাটি(ঘাটের ছটি) এলাকায় সৌদীআরব প্রবাসী সফি উল্লাহর নির্মাণাধীন ভবনের কেয়ার টেকার উত্তর বাগেরখাল গ্রামের আব্দুল জলিলের সাথে ভবনে একসাথে বসবাস করে আসছে। গত ৭এপ্রিল হারুন ভ্যান গাড়ী চালিয়ে রাত্রী যাপনের জন্য সৌদী আরব প্রবাসীর নির্মাণাধীন ভবনে আসে, এর পর হতে হারুন নিখোঁজ রয়েছে।

    অপরদিকে নিখোঁজ হারুনের ভ্যানগাড়ীটি গত ৮ এপ্রিল শনিবার সকালে কেয়ার টেকার আব্দুল জলিল এর কাছ নিয়ে যায় মনির নামের এক ব্যক্তি।

    এদিকে গতকাল ৯ এপ্রিল রবিবার সাকাল অনুমান ১০টায় ঘাটেরছটি আইসক্রীম ফ্যাক্টরির সন্নিকটে পুকুরের মধ্যে স্থানীয় জনতা নিখোঁজ হারুন রশিদের লাশ দেখতে পায়। বিষয়টি ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ কে জানানো হয়। চেয়ারম্যান বিষয়টি তাৎক্ষনিক ভাবে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল করিবকে জানান। দুপুর ১২টায় অফিসার ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ নিহত হারুন রশিদের লাশ উদ্ধার করে। এসময় সৌদীআবর প্রবাসী সফি উল্লাহর নির্মানাধীন ভবনের কেয়ার টেকার আব্দুল জলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির লাশ উদ্ধারের ঘটনা স্বীকার করে প্রতিবেদককে জানান এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করছি। নিহতের পরিবারের পক্ষ হতে অভিযোগ পেলে মামলা হিসাবে রের্কড করা হবে। লাশের সুরতহাল রির্পোট তৈরী করে অধিকতর তদন্তের জন্য হারুনের লাশ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।