জৈন্তাপুরে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

    0
    197

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মার্চ,রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ জৈন্তাপুরে শ্বাসনঘাট হতে ১ বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

    এলাকাবাসী সূত্রে জানাযায়- গতকাল ১৪ মার্চ মঙ্গলবার বিকাল ৫টায় জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামের সনাতন ধর্মালম্বীদের (শ্বসান ঘাট) স্থানীয় মরাপুড়ার টুক নামক স্থানে রাখাল ছেলেরা এক বৃদ্ধ গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে। তাৎক্ষণীক ভাবে বিষয়টি এলাকার মুরব্বীদের কাছে জানায়। গলাকাটা লাশের সংবাদ পেয়ে উৎসুক জনতা ঘটনাস্থলে ছুটে যায় এবং থানা পুলিশকে খবরদেয়।

    সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে গিয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল হতে ২টি বিষের বোতল এবং ১টি কাস্তে (ধান কাটার কাচি) জব্দ করে। স্থানীয় এলাকাবাসী ও পরিবারের সাথে আলাপকালে জানা যায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে কিছুদিন পূর্ব হতে নিকট আত্মীয়ের সাথে বিরুধ চলে আসছিল। গতকাল দুপর ১টায় তিনি বাড়ী হতে বের হন, আর বাড়ীতে ফিরেননি। সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধের পরিচয় সনাক্ত করে নিহতের পরিবারের সদস্যরা। মৃত ব্যক্তি হলেন- জৈন্তাপুর উপজেলার উত্তর মহাইল গ্রামের মৃত হরুনা দাস এর ছেলে নিত্যানন্দ দাশ (৬০)।

    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করি এবং সুরতহাল রিপোর্ট তৈরী করে অধিকত্বর তদন্তের জন্য লাশ সিলেট এম.এজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।  এরিপোর্ট লেখা পর্যন্ত লাশ পুলিশ হেফাজতে রয়েছে।