জৈন্তাপুরে বিজিবির অভিযানে ২১টি ভারতীয় গরু আটক

    0
    227

    জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার ডিবিরহাওর সীমান্তে ৪৮ বিজিবির অভিযানে ১টি ভারতীয় গরু আটক এবং ১৯বিজিবির জৈন্তাপুর ক্যাম্পের অভিযানে ২০টি বাছুর গরু আটক করে বিজিবি।

    এলাকাবাসী সূত্রে জানাযায় ২৮ জানুয়ারী বিকাল ৩টায় ডিবিরহাওর সীমান্তে দিয়ে চোরাকারবারী দলের সদস্যরা ভারত হতে বাংলাদেশে প্রবেশের কালে গোপন সংবাদের ভিত্তিত্বে ক্যাম্প কমান্ডার দাবিরুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১টি ভারতীয় গরু আটক কওে ক্যাম্পে নিয়ে যায়। অপরদিকে ১৯ বিজিবির অভিযানে জৈন্তাপুর ক্যাম্পের সহকারী কমান্ডার মোস্তাফিজুর নেতৃত্ব ১২৮৮নং টিপরাখলা সীমান্তে অভিযান পরিচালনা করে ২০টি বাছুর গরু আটক করে জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে আসে। এলাকাবাসী আরও জানান প্রতিদিন জৈন্তাপুর উপজেলার লালাখাল, গোয়াবাড়ী, টিপরাখলা, ডিবিরহওর, কেন্দ্রী, মিলাটিলা, কাটালবাড়ী, শ্রীপুর আসামপাড়া, আলুবাগান এলাকা দিয়ে শত শত গরু বাংলাদেশে প্রবেশ করছে। অতচ বিজিবি হাতেগুনা কয়েকটি গরু আটক করছে। অপরদিকে বিভিন্ন ব্যক্তি বিজিবিকে সংবাদ দিলেও বিজিবি কোন ব্যবস্থা গ্রহন করছে না।

    ৪৮ বিজিবির ডিবিরহাওর ক্যাম্প কমান্ডার দবিরুল ইসলাম ও ১৯ বিজিবির জৈন্তাপুর ক্যাম্প কমান্ডার নুরুল হুদা জানান, বিজিবির টহল আগের চেয়ে আরও বৃদ্ধি করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিত্বে বিজিবি অভিযান পরিচালনা করছে এবং অভিযানের ফল স্বরুপ আমরা গরু আটক করতে সক্ষম হচ্ছি, একটি চক্র বিজিবি সুনাম নষ্ট করতে অপবাদ রটাচ্ছে।