জৈন্তাপুরে প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণের আসামী আটক

0
569
জৈন্তাপুরে প্রেমের সম্পর্ক গড়ে ধর্ষণের আসামী আটক

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর,সিলেট,প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ মামলার এজাহার ভূক্ত আসামী আটক।

পুলিশ জানায় মামলার বাদীনির সহিত প্রেমের সম্পর্ক গড়ে উপজেলার দরবস্ত ইউনিয়নের ফান্দু গ্রামের মহিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান (২০)। দীর্ঘ প্রেমের সুত্রতায় বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩০ আগষ্ট সকাল ১০টায় ভিকটিমের বাড়ী নয়াগাতী হইতে নাম্বার বিহীন টোকন পরিচালিত সিএনজি অটোরিক্সা যোগে উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিমবালিপাড়া গ্রামের গাছবাড়ী রাস্তার ব্রীজের উপর নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। পরে আর বিয়ে না করে বিভিন্ন তালবাহানা করে। এঘটনায় ভিকটিম বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানার ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী২০০৩এর ৭/৯(১) ধারার অভিযোগ দায়ের করে। অভিযোগটি মামলা হিসাবে পুলিশ গ্রহণ করে যাহার নং-০৮।

শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ বিকালে গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী জিয়াউর রহমান (২০) আটক করে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামীকে আটক করতে সক্ষম হই। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় পুলিশ বিজ্ঞ আদালতে প্রেরণ করি।