জৈন্তাপুরে পৃথক অভিযানে ভারতীয় পণ্যসহ ১২ ভারতীয় আটক

0
464
জৈন্তাপুরে পৃথক অভিযানে ভারতীয় পণ্যসহ ১২ ভারতীয় আটক

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: জৈন্তাপুর বিজিবির শ্রীপুর ও জৈন্তাপুর ক্যাম্পের পৃথক পৃথক অভিযান পরিচালনায় ভারতীয় পণ্যসহ লাইটেস এবং ৫ নারীসহ ৭ ভারতীয় নাগরিক আটক।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায় ১৬ নভেম্বর ২০২১ ইং তারিখ রোজ মঙ্গলবার সকাল ৮ টায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানী কমান্ডার ইব্রাহিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভারতীয় পণ্য বহনকারী একটি লাইটেস পণ্য নিয়ে সিলেটে যাওয়ার প্রাক্কালে ধাওয়া করে ১৯বিজিবির আওতাভূক্ত এলাকা ইমরান আহমদ মহিলা কলেজ রোড এলাকায় হতে আটক করতে সক্ষম হয়। পরে ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্পের নিকট ভারতীয় পণ্যসহ লাইটেস গাড়ী হস্তান্তর করা হয়েছে। অপরদিকে শ্রীপুর আসামপাড়া এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিত্বে ৫মহিলা সহ ৭ভারতীয় নাগরিককে আটক করে ৪৮বিজিবির শ্রীপুর কোম্পানী কমান্ডার।

শ্রীপুর কোম্পানী কমান্ডার মো. ইব্রাহিম আটকের কথা স্বীকার করে জানান, সন্দেহভাজন মূলক ভাবে ৭নাগরিক আটক করা হয়েছে। তারমধ্যে ৫জন মহিলা ও ২জন পুরুষ। তারা বাংলাদেশের শ্রীমঙ্গলের বাসিন্ধা বলে দাবী করেন। আমরা তথ্য যাচাই করার জন্য শ্রীমঙ্গল বিজিবি’র সহায়তা চেয়েছি। প্রকৃত অর্থে তারা বাংলাদেশের নাগরিক হলে তাদেরকে ছেড়ে দেওয়া হবে অন্যতায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।