জৈন্তাপুরে পরিত্যাক্ত অবস্থায় ১৮ বস্তা চা-পাতা উদ্ধার

    0
    267

    জৈন্তাপুর সংবাদদাতা: সিলেটের জৈন্তাপুর সীমান্তে ১৯ বিজিবি অভিযান পরিচালনা করে ভারত হতে আমদানী করা ১৮ বস্তা চা-পাতা পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার।

    এলাকাবাসী ও বিজিবি সূত্রে যানাযায়- গত ৬ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২ টায় জৈন্তাপুর উপজেলার ঘিলাতৈল সীমান্তের ১২৮৬ আর্ন্তজাতিক পিলার সংলগ্ন ১এস ও ২এস পিলার সংলগ্ন চোরাইপথ দিয়ে ভারত হবে নিয়ে আসা ১৮বস্তা চা-পাতা আটক করে বিজিবি।

    ১৯ বিজিবির জৈন্তাপুর ক্যাম্প কমান্ডার (ভারপ্রাপ্ত) হাবিলদার শাহাব উদ্দিন জানান- গোপন সংবাদের ভিত্তিত্বে আমরা গত ৬ ডিসেম্বর রাত সাড়ে ১২টায় অভিযান পরিচালনা করে ১৮বস্তা ভারতীয় চা-পাতা পরিত্যাক্ত অবস্থায় আটক করি।

    আটককৃত মালামাল জব্দ করে ক্যাম্প হেফাজতে নেওয়া হয়েছে। উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরও বলেন রাতের বেলা সীমান্তের দূর্গম এরিয়া গুলোতে কিছু সংখ্যাক চেরাকারবারীরা ভারতীয় পন্য বাংলাদেশে নিয়ে আসলে আমরা তাৎক্ষনীক অভিযান পরিচালনা করে মালামাল আটক করি।

    তারই ধারাবাহিকতায় অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিত্বে ঘিলাতৈল এলাকা হতে আমরা ১৮ বস্তা ভারতীয় চা-পাতা আটক করতে সক্ষম হয়েছি। আমাদের নিয়মিত টহল এবং অভিযান অব্যাহত রয়েছে।