জৈন্তাপুরে ধর্ষক গ্রেফতার ও ভিকটিম উদ্ধার

    0
    209

    রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর হতে ১ ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ, ভিকটিম উদ্ধার, ধর্ষককে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ।
    পুলিশ সূত্রে জানা যায়, জৈন্তাপুর উপজেলা ৪নং দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে সেজুল আহমদ সিলেট শহরের পীর মহল্লার বাসিন্ধা আনোয়ার হোসেনের বউ এর সাথে ভাই বোনের মধুর সম্পর্ক গড়ে উঠে। এই সুবাধে আনোয়ার হোসেনের পরিবারের লোকজনের সাথে সেজুল আহমদ ভাল সম্পর্ক গড়ে উঠার কারনে দাওয়াত করে।

    নারীলোভী সেজুল আহমদের বিশ্বস্ততার সুযোগে দাওয়াত করে শুকইনপুর গ্রামে নিয়ে আসে ফারহানা বেগম (২৫) কে। শুকইনপুরে ফাহানাকে নিয়ে এসে নিজ বাড়ীতে না রেখে বাড়ীর পাশ্ববর্তী নির্মাণাধীন বাড়ীতে নিয়ে যায়। সেখানে ফারহানাকে আটকে রেখে নারী লোভী প্রতারক সেজুল আহমদ বেশ কয়েক বার ধর্ষন করে।

    এদিকে ভিকটিম প্রতারনার শিকার হয়ে কৌশলে পুলিশকে ফোন করে। গত ৬ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত ২টায় সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের এস আই প্রদীপ রায় সঙ্গীয় ফৌর্স নিয়ে নির্মানাধীন বাড়ীতে অভিযান পরিচালনা করে নারী লোভী সেবুল আহমদকে আটক করে এবং ধর্ষীতাকে উদ্ধার করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে।

    এঘটনায় ফারহানা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত এজাহার দিলে পুলিশ এজাহারটি মামলা হিসাবে রের্কড করে, যাহার নং-৪ তারিখ: ০৭-০৯-২০১৯ ইং। ভিকটিম ফারহানাকে পুলিশ হেফাজতে সিলেটে এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে এবং ধর্ষক সেজুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে পুলিশ অভিযান পরিচালনা করে নির্মানাধীন বাড়ী হতে আটক করি। মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।