জৈন্তাপুরে দোষীদের অাইনের অাওতায় অানার অাহবান

    0
    598

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মার্চ,রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধি:   জৈন্তাপুরের আমবাড়ীতে নিহত হাফিজ মাওলানা মুজাম্মিল হুসাইনের কবর জিয়ারত ও এই ঘটনায় আহতদের খোঁজ খবর নিতে শুক্রবার সন্ধ্যার পর সংসদ সদস্য ইমরান আহমদ হরিপুর মাদ্রাসায় যান। তিনি এ সময় উপস্থিত মাদ্রাসার শিক্ষক, ছাত্র ও এলাকাবাসীর সাথে মত বিনিময় করেন। ইমরান আহমদ এম.পি বক্তব্যের শুরুতে হরিপুর  মাদ্রাসার ছাত্র মুজম্মিল নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেন। মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আব্দুস সালাম সহ আহত ছাত্রদের খোঁজ খবর নিয়ে দুঃখ প্রকাশ করেন।

    তিনি সকলকে ধৈর্য্য সহকারে পরিস্থিতি শান্ত রাখার আহবান জানান। তিনি বলেন এ ঘটনায় প্রকৃত দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। জৈন্তাপুরে কোন ধরনের অনৈসলামিক ঘটনা যাতে না ঘটে সে জন্য প্রশাসন কে সর্তক থাকতে নির্দেশ দেন। ইমরান আহমদ বলেন জৈন্তার আলেম সমাজ শান্তিপ্রিয়। এই ঘটনার জের ধরে কেউ যাতে বিশৃঙ্খলা ঘটাতে না পারে সে জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। তিনি সকল প্রকার সামাজিক সম্প্রীতি রক্ষার জন্য দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার অনুরোধ জানান।

    মতবিনিময় কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হরিপুর বাজার মাদ্রাসার মুহতামীম মাওলানা হিলাল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আব্দুল্লাহ, সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, জেলা পরিষদের সদস্য মুহিবুল হক মুহিব, হরিপুর মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, আব্দুল জলিল, মুহিবুর রহমান মেম, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সসভাপতি রফিক আমহদ, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা জাকারিয়া মাহমুদ।

    সভার পুর্বে ইমরান আহমদ নিহত মুজাম্মিল আলীর কবর জিয়ারত করেন। পরে তিনি হরিপুর মাদ্রাসার দুইজন আহত ছাত্রকে দেখতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে যান।