জৈন্তাপুরে ঘোড়া মার্কার সমর্থনে পথসভা অনুষ্ঠিত

    0
    246

    জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ জৈন্তাপুর উপজেলাকে পূর্ণগঠনে ঘোড়া মার্কায় ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী কামাল আহমদ। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আমি কামাল আহমদ ঘোড়া মার্কা প্রতিক নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনাদের এক একটি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে উপজেলাকে পূর্ণ ঘটনের আহবান করছি।
    গতকাল ৬ মার্চ বুধবার বিকাল ৫টায় জৈন্তাপুর ঐতিহাসিক বট তলায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সভাপতিত্বে এবং সাবেক জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের নেতা আমিন আহমদ ও শ্রমিকলীগ নেতা বদরুল ইসলামের যৌথ পরিচালনায় পথ সভায় বক্তব্য প্রধান অতিথির বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান সাবেক ২বারের নির্বাচিত চেয়ার‌্যমান কামাল আহমদ।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা আলা উদ্দিন, সিরাজুল হক সিরাই, শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য কুটি মিয়া, ইউপি সদস্য শামিম আহমদ, বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের সারীঘাট শাখার সভাপতি মোস্তফা মিয়া, আওয়ামীলীগ নেতা শরিফ আহমদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সালা উদ্দিস হক বাবু, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মনির আহমদ, সন্তান কমান্ডের সদস্য নাছির উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, নজির আহমদ, ছাব্বির আহমদ, জমশেদ মেম্বার, জালাল উদ্দিন মেম্বার, শামীম আহমদ, শরিফ আহমদ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান সবুজ, মির্জান আহমদ রুবেল প্রমুখ।
    বক্তারা তাদের বক্তব্যে বলেন- একটি উপজেলা পরিষদে বিভিন্ন দপ্তরে উচ্চতর ডিগ্রীধারীরা কর্মরত রয়েছেন। তাদের সাথে উপজেলার উন্নয়ন নিয়ে আলাপ-আলোচনা করতে এবং উপজেলার কর্মকান্ডকে এগিয়ে নিতে অবশ্যই একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তির প্রয়োজন। এছাড়া দখলবাজ, দাঙ্গাবাজ, এক সময়ের ছাগল চুরির, নির্যাতনকারী, হত্যা মামলার আসামী, সংবাদিক নির্যাতনকারী, জনগনের সম্পদ লুন্ঠনকারীকে বর্জন করে একজন যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে নির্বাচিত করার আহবান জানান।

    বক্তারা আরও বলেন- আমরা এমন একজন প্রার্থীকে আপনাদের সামনে এনে দাঁড় করিয়ে তিনি কে, অতিতে কি করেছেন, তার বিরুদ্ধে জাতীর বিবেক সাংবাদিক মহল লোখার সুযোগ পায়নি, তিনি শ্রমিক ও মেহনতি মানুষের ডাকে ছুটে আসেন তিনি হলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাভাপতি কামাল আহমদ তার মার্কা ঘোড়া। এই প্রার্থীর যদি আপনাদের দৃষ্টিতে যোগ্য মনে হয় তাহলে আগামী ১৮ মার্চ ঘোড়া মার্কায় আপনাদের এক একটি ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেওয়ার আহবান জানান।