জৈন্তাপুরে আল-ইসলাহ সমবায় সমিতির নেতা লিটন দে’র শোকসভা

    0
    325

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬এপ্রিল,জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ  সিলেটের জৈন্তাপুর বাজারের আল-ইসলাহ সমবায় সমিতির সাবেক সেক্রেটারী তরুন ব্যবসায়ী লিটন দে’র মৃত্যুতে শোকসভা অনুষ্টিত।

    ২৫ এপ্রিল রাত বুধবার রাত ৯টায় জৈন্তাপুর বাজারস্থ আল-ইসলাহ সমবায় সমিতির অস্থায়ী কার্যালয় জমজম ফ্যাশন হাউজে আল-ইসলাহ সমবায় সমিতির আয়োজনে শোকসভা অনুষ্টিত হয়।

    সমিতির সভাপতি মাওলানা বেলাল আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী জাবেদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির সদস্য সাহেদ আহমদ, রফজল আহমেদ, আনোয়ার হোসেন, রহিম আহমদ, সভুস দাস বাবলু, তরুন ব্যবসায়ী লিটনদের মামা মিলন ধর, পিতা অভিমূল্য দে।

    এছাড়া উপস্থিত ছিলেন সিদ্দেক মিয়া, হোসেন আহমদ, নিজাম উদ্দিন, নির্জয় চন্দ্র, সঞ্জিত দে, ইসলাফিল আলম, পাপলু দে, অজয় দে, বদরুল ইসলাম সহ অত্র সমিতির সকল সদস্য বৃন্দ।

    শোকসভায় বক্তারা বলেন লিটন দে ছিলেন জৈন্তাপুর উপজেলার মধ্যে একজন সর্বজন প্রসংশিত ব্যক্তি।

    অল্প বয়সে তিনি সমাজের সকলের সাথে সুসম্পর্ক স্থাপন করে সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন। তার সততা ও নিষ্টার আন্তরিকতার মতন তরুন এসমাজে জন্ম হবে না। লিটন আজ যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন তা সমাজ তথা ব্যবসায়ী মহল চিরদিন স্মরন রাখবে।

    তার অকাল মৃত্যুতে জৈন্তাপুর তরুন সমাজ একজন নিষ্টাবান ও সৎ ব্যবসায়ীকে হারিয়েছে। আমরা তার বিদ্রোহী আত্মার শান্তি কামনা করছি সেই সাথে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

    এসময় লিটন দে’র একমাত্র ছেলে তূয্য দের জন্য আল-ইসলাহ সমবায় সমিতির পক্ষ হতে উপহার সামগ্রী তুলে দেন ব্যবসায়ী নেতৃবন্দরা। প্রসঙ্গ বিগত ১৩ এপ্রিল লিটন দে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেন।

    এদিকে লিটনের পরিবারের পক্ষ হতে আগামী ২৭ এপ্রিল শুক্রবার দুপুর ২টায় নিজপাট উজানীনগর গ্রামে লিটন দে’র নিজবাড়ীতে স্যদাদ্দীক্রীয়া অনুষ্টিত হবে।