জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক-২

    0
    216

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮মে,রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর প্রতিনিধি:    জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে পুলিশ অভিযান চালিয়ে পুরুষ মহিলা সহ ২জনকে আটক করে।

    পুলিশ সূত্রে জানা যায়- উপজেলার নিজপাট মোকামটিলা রঙ্গন বিবির বসত বাড়ীতে দীর্ঘ দিন হতে মিনি পতিতালায় হিসাবে অসামাজিক কার্যকলাপ চলে আসছে। অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। বিষয়টি বিবেচনা করে পুলিশ বাড়ীটির উপর কড়া নজর রেখে আসছে। গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ১৬মে দিবাগত রাত ১১টায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জের নিদেশে এসআই মোজ্জামেল হোসেনে ও এএসআই তাজুল ইসলামের সঙ্গীয় ফৌস নিয়ে অভিযান পরিচালনা করে।

    এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু সংখ্যাক খদ্দর পালিয়ে গেলে ২জনকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে। আটকৃতরা হল জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে তাজুল ইসলাম(২৮) এবং নিজপাট ইউনিয়নের তিলকৈপাড়া গ্রামের শফিক আহমদের মেয়ে নাজমা বেগম(২০)। গতকাল ১৭মে দুপুর ১২টায় আটককৃতদের কোর্ট হাজতে প্রেরন করা হয়।

    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকির বলেন- জৈন্তাপুর উপজেলায় মাদক, ভারতীয় তীরখেলা, জুয়া খেলা মিনি পতিতালয় ধব্বংসে মডেল থানা পুলিশ জিরো টলারেন্সনীতি অবলম্বন করে ধারাবাহিক অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় মিনি পতিতালয় অভিযান পরিচালনা করে ২জনকে আটক করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।