জৈন্তাপুরে অনাথ শিশু ধর্ষন ৩ জনের বিরুদ্ধে মামালা

    0
    272

    রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ  সিলেটের জৈন্তাপুরে অনাথ শিশু ধর্ষনের অভিযোগে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের।
    পুলিশ সূত্রে জানা যায়, ১৬জুন বিকাল অনুমান ৫টায় অনাথ শিশু কে একা পেয়ে বিবাদীর থ্রি-পিছ ও নগদ টাকা দিবে মর্মে তাদের সাথে যাওয়ার জন্য প্রলোভন দেখাইয়া থাকে। অনাথ শিশুটি তাদের সাথে যাইতে না চাইলে তারা জোরপূর্বক টমটম গাড়ীতে উঠাইয়া সিলেট-তামাবিল মহাসড়ক হইতে সরুপাকা রাস্তা দিয়া নিয়া যাইতে থাকে নয়াখেল আগফৌদ গ্রামের হাওরের মধ্যে থাকা জনৈক সুমন মিয়ার ফিশারীর পাড়ে একটি টিনসেড ঘরে নিয়ে তিন ব্যক্তি শিশুটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। আত্মচিৎকারে ফিসারী আশপাশে থাকা লোকজন এগিয়ে এলে আসামীরা পালিয়ে যায়।

    আসামীরা হলেন জৈন্তাপুর উপজেলার আগফৌদ পাঁচসেউতি গ্রামের বারাম লন্ডনীর ছেলে শাহীন আহমদ (৩০), সারীঘাট ঢুপি গ্রামের আব্দুস সালামের ছেলে ফয়জুল হক (৩৫) এবং নয়াখেল গ্রামের আহমদ আলীর ছেলে তৈয়ব আলী (৪০)। অনাথ শিশুর লিখিত আবেদনের প্রেক্ষিতে অভিযোগটির প্রাথমিক তথ্য যাচাই করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী / ২০০৩) এর ৭/ ৯(৪) (খ) / ৩০ মামলা হিসাবে রেকর্ড করে থানা পুলিশ যাহার নং-০৫, তারিখ ১৭ জুন ২০২০।
    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ প্রতিবেদককে জানান, অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক তথ্য যাচাই করে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হিসাবে রেকর্ডকরা হয়েছে। ভিকটিমকে শারিরিক পরীক্ষার জন্য ওসিসিতে প্রেরণ করা হয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহৃত আছে।