জেলা ভিত্তিক যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশ করে জনমত

    0
    245

    “সৃষ্টির লক্ষ্যে আন্জুমানে রজভীয়া নূরীয়া কাজ করে যাচ্ছে-আগামী ৯ মার্চ চট্টগ্রাম লালদিঘীতে মাঠে যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশ”

     আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের চেয়ারম্যান পীরে ত্বরিকত হযরতুলহাজ্ব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরী বলেন, আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ গত এগারো বছর যাবত চট্টগ্রাম ঢাকা-কুমিল্লাসহ অধিকাংশ জেলা-উপজেলায় যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশ করে আসছে। আজ দশ হাজারেরও অধিক যুবক এ আন্দোলনে শরিক হয়ে যৌতুক বিহীন বিয়ে করেছে। আরো লক্ষাধিক যুবসমাজ বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছে।

    দেশবাসীর সহযোগিতা পেলে আগামীতে বাংলাদেশের সিংহভাগ জেলায় এ আন্দোলন করার প্রস্তুতি নিবো। এরই ধারাবাহিকতায় আগামী ৯ মার্চ শনিবার অনুষ্ঠিতব্য চট্টগ্রাম লালদিঘী ময়দানে যৌতুক ও মাদক বিরোধী মহাসমাবেশ সফলকল্পে আজ ০২ ফেব্রুয়ারি বিকালে সংগঠনের অক্সিজেনস্থ কার্যালয়ে আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

    সংগঠনের চেয়ারম্যান পীরে ত্বরিকত হযরতুলহাজ্ব আল্লামা মুহাম্মদ আবুল কাশেম নূরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহাসচিব মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন। সংগঠনের গ্রন্থনা ও প্রকাশনা সচিব মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর স ালনায় আলোচনায় অংশ নেন ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নুরুল হক, অধ্যাপক আল্লামা কাজী মুহাম্মদ ইউনুচ রজভী, হাজ¦ী সৈয়দ মুহাম্মদ সেলিম, মাওলানা ইয়াকুব আলী, মুহাম্মদ তারেক আজিজ, মোহাম্মদ মিয়া জুনায়েদ, মুহাম্মদ ফরিদুল আলম, মুহাম্মদ ওমর ফারুক, মাওলানা আবদুল কাদের রজভী, মাওলানা মুজিবুল হক, মাওলানা এনামুল হক কাদেরী, মাওলানা সিরাজুল মোস্তাফা, হাফেজ আবুন নুর মুহাম্মদ হাস্সান নূরী, এস.এম ইকবাল বাহার চৌধুরী, মুহাম্মদ মিনহাজ উদ্দিন সিদ্দিকী, মুহাম্মদ শফি, মুহাম্মদ মন্জু, মুহাম্মদ সাফওয়ান নূরী, মো. রাশেদ, মুহাম্মদ শাকিল, মুহাম্মদ বরাত প্রমুখ।

    সভায় আগামী ৯ মার্চ শনিবার চট্টগ্রাম লালদিঘী ময়দানে যৌতুক ও মাদক বিরোধী সমাবেশ সফলকল্পে আলহাজ্ব মুহাম্মদ নুরুল হক কে আহবায়ক এবং মাস্টার মুহাম্মদ আবুল হোসাইন কে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়।