জেলার মাধবপুরে ৩ মাসের মধ্যে ৬ খুন !

    0
    457

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৮মে,নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতি চরম অবনতি ঘটছে। গত ৩ মাসে ৬ টি খুন হয়েছে । এর মধ্যে ৪ জন নারী। পুলিশ বলছে এসব খুনের ঘটনা বিচ্ছিন্নভাবে ঘটেছে। এর সাথে কোন পেশাদার কিলিং গ্রুপ বা জঙ্গী গোস্টির সম্পর্ক নাই।পুলিশের দাবী বেশীর ভাগ খুনই পারিবারিক ঘটনা ও যৌতুক সংক্ষান্ত।
    জানা যায়, উপজেলার আফজালপুর গ্রামে শিশু ঝগড়া কেন্দ্র দুটি দলের সংঘর্ষে মৃত সৈয়দ আলীর স্ত্রী হেনা বেগম গুরুত্বর আহত হলে গত ১ মে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় তার ছেলে কামাল মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করে।
    ২ মে পৌরসভার আলাকপুর গ্রামে এক মেয়েকে উক্ত করার ঘটনাকে কেন্দ্র করে দুজন পক্ষের সংঘর্ষে মানজু মিয়া নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজনের হাতে খুন হন। এ ঘটনায় তার স্ত্রী রোকেয়া খাতুন বাদী হয়ে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
    ৬ মে উপজেলা আদাউড় ইউনিয়নের মৌজপুর গ্রামে স্বামীর পালকিয়ার প্রতিবাদ করায় সিমা নামের এক গৃহবধূ নিহত হয় । এ ঘটনায় সীমার মা রবেয়া খাতুন বাদী হয়ে মাধবপুর থানার একটি মামলা মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় সীমানের শ্বাশুরী কে গ্রেফতার করেছে।
    ১১ এপ্রিল মাধবপুর থানার পুলিশ থানার ইটাখোললা রেল লাইনের পাশ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার নোয়াবাদি গ্রামের মাসুদুল ইসলাম নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করে । এ ঘটনায় তার স্ত্রী ইয়াছমিন বেগম বাদী হয়ে মাধবপুর থানার একটি মামলা মামলা দায়ের করলে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হাবিব নামে একজনকে গ্রেফতার করেছে।
    ২ মার্চ উপজেলা বাহরা ইউনিয়নের গাংয়েলে গ্রামে জারিনা খাতুন ঝর্না নামে একটি গৃহবধু কে স্বামী কামাল মিয়া হত্যা করে। এ ঘটনায় জারিনা খাতুন ঝর্নার ভাই হাসান মিয়া বাদী হয়ে মাধবপুর থানার একটি মামলা দায়ের করেন।হত্যার দায় স্বীকার করে কামাল মিয়া আদালতে স্বেচ্ছায় জবানবন্দী দিয়েছেন।
    ২১ মার্চ উপজেলার আফজালপুর গ্রামের সাফিয়া খাতুন শিল্পী নামে এক গৃহবধূ কে স্বামি, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা সুন্দর আলী বাদী হয়ে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এক কে গ্রেফতার করা হয়েছে।
    রবিবার হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ সাংবাদিক সম্মেলন জানান, এগুলো সবই বিচ্ছিন্ন ঘটনা মাত্র। তবে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করতে পুলশ অভিযান অব্যাহত রেখেছে।