জুড়ীর এম,এ,মুমিত আসুকের সমর্থনে বৃটেনে সভা

    0
    449

    আমারসিলেট24ডটকম,২৯মার্চ,নামজুল ইসলাম ইমন গণতন্ত্রের মাতৃভূমি নামে খ্যাত বৃটেনের সেন্ট্রাল লন্ডনে গত ২৩ মার্চ জুড়ী উপজেলা প্রবাসীদের উদ্যোগে জুড়ী উপজেলার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ’৭১-এর বীর মুক্তিযোদ্ধা  সাবেক উপজেলার স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক গণমানুষের নেতা এমএ মুমিত আসুক এর সমর্থনে এক নির্বাচনি সভা অনুষ্ঠিত হয়।

    মহিলা নেত্রী ও সমাজসেবক মিসেস লিলু আহমদ এর সভাপতিত্বে এবং জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সেক্রেটারি আব্দুস সামাদ আজাদের সার্বিক পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা জাস্টির ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কনভেনার ওয়েলস আওয়ামী লীগ লিডার মনসুর আহমদ মকিস। বিশেষ অতিথি ছিলেন বৃটেনের কমিউনিটি লিডার অ্যাডভোকেট ছুহল আহমদ মকু, মহিলা নেত্রী ও সমাজসেবিকা সুরাইয়া খানম ও নিউপোর্ট যুবলীগের সেক্রেটারি সাবেক ছাত্রনেতা ফখরম্নল ইসলাম।

    এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম জাভেন, আব্দুল হাশিম, লুৎফুর রহমান, সুফিয়ান আহমদ, মো. আলম, মারম্নফ আহমদ পাপলু, খালেদ আহমদ, কামরম্নল হোসেন, নজরম্নল ইসলাম, শিহাব উদ্দিন ও বেলায়েত হোসেন খান।

    প্রধান অতিথি যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ও ওয়েলস আওয়ামী লীগ লিডার মনসুর আহমদ মকিসসহ সকল বক্তারা আনারস মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান এবং জুড়ী উপজেলার বিগত দিনের উন্নয়নের ধারাবহিকতা ও প্রকৃত সমাজসেবক হিসেবে এম এ মুমিত আসুককে বিজয়ী করা উচিৎ বলে অনুরোধ  করেন।