জুড়ীতে ৭জুয়াড়ীকে ধরেও ছেড়ে দিলো এসআই আশরাফুল

    0
    231

    হাবিবুর রহমান খাঁনঃ জুড়ী থানার এসআই আশরাফুলের বিরুদ্ধে জনতার সহযোগীতায় আটক ৭ জুয়াড়ীকে বিরাট অংকের উৎকোচের বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতের এ ঘটনায় এলাকায় চলছে তোলপাড়।

    প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে জায়ফরনগর ইউপির মনতৈল গ্রামের হযরত জবেদ আলী শাহ (রহঃ) এর মাজারের পাশে আলী আকবরের ছেলে আক্কাস মিয়ার বাড়িতে একদল জুয়াড়ী জুয়া খেলছিল। স্থানীয় জনতা টের পেয়ে বিষয়টি পুলিশকে জানায়। রাত আনুমানিক ২টার সময় জুড়ী থানার এসআই আশরাফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়ার বোর্ডের মালিক আক্কাস মিয়া, জুয়াড়ী এরশাদ মিয়া, হাবিকুর মিয়া, আব্দুল হান্নান, মিরজান আলী ও রফিক মিয়াকে আটক করে।

    এসময় জুয়াড়ী রেজু মিয়া পালানোর চেষ্টা চালালে জনতা তাকেও আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে এসআই আশরাফুল ইসলাম আটক ৭ জুয়াড়ীকে ঘটনাস্থল থেকে অটোরিকশায় তুলে থানার উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু রহস্যজনক কারণে তিনি আটক জুয়াড়ীদের থানায় না নিয়ে কামিনীগঞ্জ বাজারে নিয়ে ছেড়ে দেন।

    নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, ১ লাখ টাকার বিনিময়ে পুলিশ আটক এ ৭ জুয়াড়ীকে থানায় না নিয়ে পথিমধ্যেই ছেড়ে দিয়েছে। এসআই আশরাফুল ইসলাম উৎকোচের বিনিময়ে জুয়াড়ী ছেড়ে দেয়ার অভিযোগ অস্বীকার করে জানান, আটককৃতরা বড় কোনো জুয়াড়ী নয়। তাছাড়া স্থানীয় এক জনপ্রতিধি জুয়াড়ীদের পক্ষে সুপারিশ করায় তিনি তাদেরকে ছেড়ে দিয়েছেন তবে কে সে স্থানীয় জনপ্রতিনিধি তিনি তার নাম প্রকাশ করেননি।