জুড়ীতে মাদক ব্যবসায়ীর হামলায় আহত এক সাংবাদিক

    0
    271

    হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশকরায় সাংবাদিককে পিটিয়ে আহত করেছে একাধিক মামলার আসামী কবির ও তার সহযোগীরা। এ ঘটনায় আহত সাংবাদিক জালালুর রহমান বাদী হয়ে জুড়ী থানায় মাদক ব্যবসায় কবির গংদের বিরোদ্ধে মামলা (নং- ২,তারিখ: ০৭/০৪/২০১৯ইং) দায়ের করেছেন।

    জানা গেছে- গত ৫ এপ্রিল বিকালে পূর্ব থেকে উৎপেতে থাকা মাদক ব্যবসায়ি কবির হোসেন (৪০) তার দুই সহযোগী মনির হোসেন (২০) ও আলাল হোসেন (১৮) জুড়ী হাই স্কুলসংগল্প এস,পি কম্পিউটার দোকানের সামনের রাস্তায় উপস্থিত হওয়া মাত্র তারা সাংবাদিক জালালের পথ রোধকরে।

    এ সময় কবির ও তার দুইসহযোগীরা লাঠি দিয়ে জালালকে এলো পাথারি মারতে থাকে। তাদের মারপিটে জালাল চিৎকার করলে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করতে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।যাওয়ার সময় জালালের শার্টের পকেট থেকে ৫ হাজার টাকা নিয়ে যায়।

    জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- কবির একজন মাদক ব্যবসায়ী।তার বিরোদ্ধে একাধিক মামলা রয়েছে। সাংবাদিককে মারধরের গঠনায় মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।