জুড়ীতে পুলিশ-সেনাবাহিনীর যৌথ টহল

    0
    285
    হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ বিশ্বব্যাপি করোনা ভাইরাসের সংক্রমণকে প্রতিরোধ করার অন্যতম পন্থা সরকার ঘোষিত “লকডাউন” বাস্তবায়নে জুড়ী পুলিশ এবং সাথে যোগ দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।
    আজ (সমবার ৩০ মার্চ) সকাল থেকে জুড়ী উপজেলায় পুলিশ এবং সেনাবাহিনীর দুইটি টিম যৌথভাবে মহড়ায় অংশগ্রহণ করে। উক্ত অপরেশনে মানুষের গতিবিধি নিয়ন্ত্রণ, যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা, সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল প্রভৃতির উপর গুরত্বারোপ করা হয়।সেনাবাহিনী ও পুলিশের যৌথ মহড়ায় উপস্থিত ছিলেন জুড়ী, কুলাউড়া ও বড়লেখা উপজেলার দায়িত্বে থাকা ক্যাপ্টেন ফাহিম, কুলাউড়া সার্কেল সাদেক কাওসার দস্তগীর ও জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার।
    সেনাবাহিনীর ক্যাপ্টেন ফাহিম বলেন, জুড়ীবাসী শান্তিপ্রিয় সচেতন, জনসাধারণ। আপনারা জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। জানি আপনাদের প্রচন্ড কষ্ট হচ্ছে কিন্তু দেশের মঙ্গলের কথা চিন্তা করে আপাতত বাড়িতেই সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন। আশা করি আকাশের মেঘ অচিরেই কেটে যাবে আমরা আবার পূর্বের ন্যায় মুক্ত বাতাসে বুক ভরে নিশ্বাস নিতে পারবো। তাই আপাতত ঘরে থাকুন, নিজে নিরাপদ থাকুন, অপরকে নিরাপদ রাখুন।