জুড়ীতে দৈনিক বাংলার ডাক’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

    0
    257

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুন,জুড়ী প্রতিনিধিঃ  মৌলভীবাজারের জুড়ীতে সাংবাদিক ও গুনীজনদের সম্মানে ২৯ রমজান রবিবার (২৫ জুন) জুড়ী ইংলিশ মিডিয়াম স্কুলে জাকজমক পূর্ণ বর্নাঢ্য আয়োজনে দৈনিক বাংলার ডাক নিউজ পোর্টালের সৌজন্য ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    জুড়ী অনলাইন মিডিয়া ক্লাবের সিইও, ফ্রিল্যান্স ক্রাইম সাংবাদিক এস এম জালাল উদ্দিনের সভাপতিত্বে ও প্রভাতের ডাক পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান খাঁনের উপস্থাপনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিবিউ কেন্দ্রীয় প্রেসিডেন্ট প্রভাষক এইচ এম আব্দুল কাদীর।

    বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির দারা, দৈনিক বাংলার ডাক পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি জায়েদ আনোয়ার, সাবেক ইউপি সদস্য  বীর মুক্তিযোদ্ধা এলাইছ মিয়া, দৈনিক জালালাবাদ পত্রিকার জুড়ী প্রতিনিধি নাজমুন নাহার, বিয়ানীবাজার টাইমস প্রতিনিধি আব্দুর রহমান শাহীন ও সময়চিত্র প্রতিনিধি আব্দুস সবুর প্রমূখ।

    অনুষ্ঠান আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক বাংলার ডাকের সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন মনির।