জুড়ীতে তরুন নেতৃত্বের খোঁজে “ইয়াং বাংলা”

    0
    275

    হাবিবুর রহমান খানঃ “তোমার জয়ে বাংলার জয়” এ স্লোগান কে সামনে রেখে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা এক্টিভেশন অনুষ্ঠিত হলো।জয় বাংলা ইয়ূথ এ‌্যাওয়ার্ড ২০১৮ উপলক্ষ‌্যে আয়োজিত এই এক্টিভেশন।জুড়ী উপজেলার বিভিন্ন সামাজিক,ক্রীড়া ও সাংস্কৃতিক এক্টিভেশনে উপস্থিত হয় এবং তাদের গল্প তুলে ধরে।

    আজ এক সুধী সমাবেশের আয়োজন করা হয় এতে বক্তব‌্য রাখেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক,উপজেলা ভাইস চেয়ারম‌্যান কিশোর রায় চৌধুরী মনি,টিএন খানম সরকারি কলেজের অধ‌্যক্ষ অরুন চন্দ্র দাস,উপজেলা একাডেমিক সুপারভাইজার আলা উদ্দিন, ফুলতলা বশির উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আরমান আলী,২০১৫,২০১৭সালের এ্যাওয়ার্ডি,ইয়াং বাংলার সেচ্ছাসেবী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

    ইয়াং এবার তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড ২০১৮।”তোমার জয়ে বাংলার জয়” এ স্লোগান কে সামনে রেখে আগামী ৩০সেপ্টেম্বর ২০১৮পর্যন্ত চলবে এই রেজিষ্ট্রেশন। আগামী অক্টোবর মাসে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও সিআরআই এর চেয়ারম্যান সজিব ওয়াজেদ জয় বিজয়ী তরুনদের হাতে তুলে দেবে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড ২০১৮।