জুড়ীতে ট্রাক,বাস,লাইটেস,পিকাপ ও রিক্সা সমিতির মানববন্ধন

    0
    201
    হাবিবুর রহমান খান,জুড়ীঃ  জুড়ীতে ট্রাক, বাস, লাইটেস,পিকাপ, রিক্সা সমিতি এর ট্রাক শ্রমিকের উপর হামলা ও রিক্সা ভাংচুর এর প্রতিবাদে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্টিত হয়।
    ১৯সেপ্টেম্বর সোমবার দুপুর ১১ ঘটিকায় উপজেলা সচেতন নাগরিক ফোরাম এর আয়োজনে জুড়ী বাস ষ্ট্যান্ড থেকে হাজারো শ্রমিক বিক্ষোভ মিছিল বের করে  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে মানববন্ধনটিতে ট্রাক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম (বনোমালি) এর সভাপতিত্বে বাস সমিতির সাধারণ সম্পাদক মুস্তাকিম ইসলাম এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ট্রাক সমিতির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। রিক্সা সমিতির সভাপতি আমির উদ্দিন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম।ট্রাক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, আব্দুল লতিফ, ডা: আব্দুল কাইয়ূম, আব্দুল হান্নান প্রমুখ।
    বক্তরা মানববন্ধনে বলেন,উপজেলায় রিক্সা নিরাপদে চলাচলের জন্য উন্মুক্ত পরিবেশ করে দিতে হবে।গত বুধবার দুপুরে বিজিপি ক্যাম্প চত্বরে
    সিএনজি কতৃক ট্রাক শ্রমিকের উপর হামলা ও রিক্সা ভাংচুর করা হয়।
    একজন শ্রমিক আহত হয়ে বর্তমানে কুলাউড়া হাসপাতালে ভর্তি রয়েছে।এবং বেশ কয়জন শ্রমিক স্হানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন।এবং আশ পাশে দাড়ীয়ে থাকা রিক্সা ভাংচুর করা হয়।
    বক্তরা আর বলেন, শহরের প্রতিটি স্তানে  সিএনজি দ্বারা ষানজট লেগেই থাকে।
    পরে ট্রাক,বাস,লাইটেস,পিকাপ,রিক্সা সমিতির যৌথ উদ্যোগে জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিকের হাতে স্মারকলিপি পেশ করেন।