জুড়ীতে ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন,কমিটি ঘোষনা ১৫এপ্রিল

    0
    417

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪এপ্রিল,হাবিবুর রহমান খানঃ   অবশেষে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অনুষ্ঠিত হলো মৌলভীবাজারের জুড়ী উপজেলা ছাত্রলীগ ও টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন।১৩ এপ্রিল শুক্রবার বিকাল ৫ ঘটিকায় পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদ মার্ঠে জুড়ী উপজেলা ছাত্রলীগ ও টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুস্টিত হয়।

    গেলো বছরের ৩১ জুলাই জুড়ী উপজেলা ছাত্রলীগ ও টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ।

    সম্মেলন উদ্বোধন করেন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি। সম্মেলনে জুড়ী উপজেলা ছাত্রলীগের আহবায়ক হুমায়ুন রশীদ রাজি’র সভাপতিত্বে,যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান ও শাহাব উদ্দিন শামসু’র পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন।বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক, সাইদুল ইসলাম।

    প্রধান বক্তার বক্তব্য রাখেন,মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি। আর বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি,যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু,সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, ফয়সল আহমদ, রাজিবুর রহমান রাজিব, শাহাব উদ্দিন শাবেল,সিদ্দিকুর রহমান সুমন প্রমুখ।

    এতে আর উপস্থিত উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,ও সহযোগী সংঘটনের নেতৃবৃন্দ। মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি বলেন, আজকের এই জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের সম্মেলন এর কমিটি আগামী ১৫ এপ্রিল ঘোষনা করা হবে।