জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন

    0
    208
    জুড়ী প্রতিনিধিঃ আদালতের নির্দেশে মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম বেলাগাঁও গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র মোহাম্মদ আলীর (ধনা মিয়ার) (৪২) লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।
    শনিবার (১৯ অক্টোবর) বেলা ১১ টায় বেলাগাঁও পঞ্চায়েতি কবরস্থান থেকে লাশ উত্তোলন করেন মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
    লাশ উত্তোলনে নেতৃত্ব দেন জুড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট নুসরাত লায়লা নীরা। পিবিআইর পক্ষে উপস্থিত ছিলেন পিবিআই মৌলভীবাজারের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মো. নজরুল ইসলাম। পিবিআই পরিদর্শক আতিকুর রহমান, শিবিরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, উপ-পরিদর্শক হাসানুজ্জামান।
    এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা।
    উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর জুড়ী শহরের পোষ্ট অফিস রোডের বাদাম ব্যবসায়ী মোহাম্মদ আলী (ধন মিয়া) শহরের একটি কলোনিতে রাত্রি যাপন করাকালীন সময়ে মৃত্যুবরণ করেন। তার পরিবারের সম্মতিতে পরদিন বাদ যোহর কন্টিনালা জামে মসজিদে জানাযা শেষে লাশ দাফন করা হয়।
    পরে ধনা মিয়ার ভাতিজা মো. জসিম উদ্দিন বাদী হয়ে মৌলভীবাজার আদালতে একটি হত্যা মামলা দায়ের করলে আদালত মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার জন্য পিবিআই মৌলভীবাজারকে নির্দেশ দেন।
    আদালতের নির্দেশ পেয়ে পিবিআই কবর থেকে লাশ উত্তোলন করে সুরতহাল রিপোর্ট তৈরি করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।