জুড়ীতে এই প্রথম এফসিপিএস অর্জন করলেন ডা: মুহিবুর রহমান 

    0
    254

    হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউপির সাবেক ইউপি সদস্য সমাজসেবক মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ ময়না মিয়ার দ্বিতীয় পূত্র ও জুড়ী উপজেলা পরিষদের প্রতিষ্ঠাকালীন সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: মুজিবুর রহমানের ছোট ভাই, ঢাকা মেডিকেলের মেধাবী শিক্ষার্থী ডা: মুহিবুর রহমান জুয়েল সুনামের সহিত মানবসেবামূলক চিকিৎসা বিদ্যায় সর্বোচ্চ ডিগ্রী অর্যন করায় আজ শনিবার বেলা ২ ঘঠিকায় তার বাড়ীতে জুড়ীবাসীর পক্ষ থেকে এক সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে বিভিন্ন মেডিসিন কোম্পানির পক্ষ থেকে দেশ সেরা খ্যাতনামা মেডিসিন কোম্পানির রিপ্রেজেন্টেটিভ গন ফুলেল শুভেচ্ছা জানান। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ জুড়ী অনলাইন প্রেসক্লাব ও হাকালুকি নিউজ পরিবারের পক্ষ থেকে এলাকার গর্বিত সন্তান ও মিডিয়া ব্যক্তিত্ব ডা: মুহিবুর রহমান জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

    পুরো অনুষ্ঠানটি অত্যান্ত প্রানবন্ত করে তুলেন ডা: জুয়েলের আপনজনরা। ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

    ডা: জুয়েল তার এক প্রতিক্রিয়ায় এ পর্যন্ত আসার পিছনে তারই বড় ভাই হাজী মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা রেখে এর পিছনে তার শিক্ষকদের অবদানের কথা স্বিকার করেন।

    ডা: মুহিবুর রহমান জুয়েল ইতিমধ্যে জুড়ীর শতকরা ৮৫% বিদ্যালয়ে নিজ উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম সহ লেখাপড়ার ক্ষেত্রে দরিদ্র স্থানীয় গরীব অসহায় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন সহ বিভিন্ন ধরনের সহযোগীতা করে আসছেন।

    ডা: জুয়েল তার বিশাল এ অর্যনকে মানবতার তরে, মানবতার সেবায় বিসর্জন করে দিতে চান। ইতিমধ্যে এমবিবিএস সমাপ্ত করে ৩ বছর নিজ উপজেলায় সাধারন গরীব, দু:স্থ লোকদের বিনামূল্য চিকিৎসা প্রদান করে গেছেন।

    আগামীতে এ অঞ্চল থেকে আরো ডাক্তার, শিক্ষক, সাংবাদিক, ডিসি, এসপি, ইউএনও সহ বড় বড় বিভিন্ন পর্যায়ের অফিসাররা আত্মপ্রকাশ করবে যদি বর্তমান প্রজন্ম সু-শিক্ষার সহিত আন্তরিক ভাবে এগিয়ে আসেন। তবে এ ক্ষেত্রে লেখাপড়ার বিকল্প নেই।

    তাই বর্তমান প্রজন্মকে জীবনের লক্ষ্য স্থির করে সঠিক ভাবে লেখাপড়া করার আহবান জানান।