জুড়ীতে ইয়াবাসহ ৪ যুবক আটক

    0
    219

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ফেব্রুয়ারি,জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে গত কাল ২১ ফেব্রুয়ারী বুধবার ৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ী ও সেবনকারী যুবককে আটক করেছে জুড়ী পুলিশ।

    এলাকাবাসি ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই দিন গোপন সংবাদের ভিত্তিতে এস আই কামরুজ্জামানের নেতৃত্বে এক দল পুলিশ গোয়ালবাড়ী ইউপির হালগড়া গ্রাম থেকে ৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ কুলাউড়া উপজেলার পৃতিমপাশা গ্রামের সুমন মিয়া (২৪),জুড়ী, বড়ধামাই গ্রামের অটোরিকশা চালক গৌছ উাদ্দন (২৫),একই গ্রামের অটোরিকশা চালক মাসুক আহমদ (৩৪),ও সাইদুল ইসলাম (সুমেল) (৩২) কে হাতে নাতে গ্রেফতার করেছে।

    এদিকে অটোরিকশা চালক গেীছ উদ্দিন ও মাসুক আহমদকে আটক করায় বিকেলে জুড়ী ভবাণীগঞ্জ বাজার নিউ মার্কেট এলাকায় অটোরিকশা চালকরা দু’দফায় অবরোধ করেছে ।

    উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারী জুড়ী থানা পুলিশ ভবাণীগঞ্জ বাজার এলাকা থেকে শ্রীমঙ্গল উপজেলার ইউসুফপুর গ্রামের সাবিহা বেগম (৩৭ )কে ১২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে কারাগারে প্রেরণ করেছে।

    এ ব্যাপারে জুড়ী থানা ওসি জালাল উদ্দিন এর সত্যতা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ত্রণ আইনের জিয়ার মামলা নং ০৬/২০১৮ ইং করা হয়েছে । পরদিন সকালে তাদেরকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে ।