জুড়ীতে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্বেলনে- হানিফ এম পি

    0
    281

    “শেখ হাসিনা বাংলাদেশকে রুল মডেল হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরেছেন”মাহবুবুল আলম হানিফ 

     

    এম এম সামছুল ইসলাম,জুড়ী,মৌলভীবাজারঃ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, জিয়াউর রহমান এ দেশে সকল খুনের আসামী। তার উত্ত্বরসুরী হিসেবে খালেদা জিয়া রাজাকার, আল বদরদের নিয়ে সেই পুরাতন হত্যা, খুন, রাহাজানি, সন্ত্রাসসহ জ্বালাও-পোড়াও ইত্যাদি রাজনীতি করে আদালতের রায়ে এখন কারাবন্দি। এছাড়া রাজাকার আল বদরদের ফাঁসি হয়েছে। এটাই তাদের কর্মের ফল।

    তিনি বলেন, শেখ হাসিনার সরকার সেই জ্বালাও-পোড়াও রাজনীতি পরিহার করে উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। এই বিশ্বাসকে ধারণ করে বাংলাদেশকে রুল মডেল হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন, তার প্রতিফলন ঘটাতে যাচ্ছেন শেখ হাসিনা। মৌলভীবাজারের জুড়ীতে এসে আমি মুগ্ধ হয়েছি।

    এ উপজেলা বাংলাদেশের জন্য একটি মডেল উপজেলা। এখানে নেতা-কর্মীদের মধ্যে কোনো দ্বিধাদ্বন্ধ নেই। শনিবার (১২ অক্টোবর) জুড়ী শিশু পার্কে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্বেলনে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

    জুড়ী আওয়ামীলীগ আহবায়ক বদরুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু ও সাবেক সাধারণ সম্পাদক রিংকু রঞ্জন দাসের যৌথ স ালনায় অনুষ্ঠিত সম্বেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বন, পরিবেশ ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এম পি, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডঃ মিছবাউর রহমান সিরাজ, কেন্দ্রীয় কমিটি সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান প্রমূখ।

    উদ্বোধনী বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ।