জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা

    0
    417

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১আগস্ট,হাবিবুর রহমান খানঃ অবশেষে অনেক জল্পনার অবসান ঘটিয়ে জুলাই এর শেষ প্রহরে,৩১শে জুলাই ঘোষনা করা হলো,মৌলভীবাজার জেলার”জুড়ী উপজেলা ছাত্রলীগ ও টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটি”।

    এই তিন মাসের জন্য, “জুড়ী উপজেলা ছাত্রলীগ” আহবায়ক ১ জন ও যুগ্ম-আহবায়ক ৯ জন এবং ৫ জন সদস্য করে,ও ১ জন আহবায়ক ও ৫ জন যুগ্ম-আহবায়ক করে “জুড়ী টি এন খানম ডিগ্রী কলেজ” ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হলো।

    জেলা ছাত্রলীগের সভাপতি মোঃআসাদুজ্জামান রনি ও সাধারন সম্পাদক সাইফুর রহমান রনির যৌথ স্বাক্ষরিত প্যাডে উল্লেখ করে দেয়া হয়েছে যে,তিন মাসের মধ্যেই যেনো সম্মেলন সম্পুর্ন করা হয়। আহবায়ক ও যুগ্ম-আহবায়ক সকলের স্বাক্ষরে যেন ইউনিয়ন এবং অধীনস্থ কমিটি ঘোষনা করা হয়।

    মৌলভীবাজার জেলা শাখার অনুমোদিতে জুড়ী উপজেলা ছাত্রলীগের যারা নির্বাচিত হলেন, “আহবায়ক”-হুমায়ুন রশিদ রাজী,যুগ্ম-আহবায়ক হলেন-আব্দুল হান্নান,শাহাব উদ্দিন শামসু,বাবেল আহমদ,ফয়সল আহমদ,বেলাল হোসাইন,রাজিব বৈদ্য রাজু,রাজিবুর রহমান,সাইদুর রহমান,দেবাশীষ দাশ সাজু,সদস্য হলেন যারা-আশরাফুল,খায়রুল ইসলাম,রাজু দাশ,নাজমুল ইসলাম তুহিন,গোলাম কিবরিয়া পিয়াল।

    অপরদিকে টি এন খানম ডিগ্রী কলেজ ছাত্রলীগে যারা নির্বাচিত হলেন “আহবায়ক” শাহাব উদ্দিন শাবেল,যুগ্ম-আহবায়কগন-মিজানুর রহমান মিজান,ইকবাল ভুইঁয়া,রিয়াজ উদ্দিন,শাকির চৌধুরী,তাপস দাস।