জুড়ীতে এক কাতারে বিএনপি নেতারা

    0
    222

    হাবিবুর রহমান খান: জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষের একক প্রার্থী মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিটু ধানের শীষে নিয়ে নির্বাচন করছেন।

    মৌলভীবাজার ১(জুড়ী-বড়লেখা) নির্বাচনী এলাকার জুড়ী উপজেলা গঠনের শুরু থেকেইে বিএনপি ও অঙ্গ সংগঠনে পৃথক দু’টি গ্রুপ ছিল। জাতীয় ও দলীয় বিভিন্ন দিবস পৃথক ভাবে পালিত হত। বিশেষ করে স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে গ্রুপের রাজনীতি দলের প্রার্থীদের পরাজয়ে নেতিবাচক প্রভাব ফেলে।১৯৯১ সালে বিএনপির দলীয় মনোনয়ন পেয়ে মৌলভীবাজার ১ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী,বড়লেখা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান, বড়লেখা ও জুড়ী উপজেলা বিএনপির প্রতিষ্টাতা সভাপতি জনাব আসাদ উদ্দিন বটল বলেন,আমরা এই দলকে তিলে তিলে প্রতিষ্টা করেছি আজ দলের এই জুড়ী বড়লেখায় আজ দলের ও দেশের এই দূর্দিনে ঘরে থাকতে পারলাম না,আমার বাতিজা মিটুকে আপনারা ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে এই এদেশের মানুষের অধিকারকে প্রতিষ্টা করেন, গনত্রন্ত্রকে মুক্ত করেন এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করেন।গত মঙ্গলবার সন্দায় গোয়ালবাড়ী ইউনিয়নের উদ্দোগে মিটুর নিজ বাড়ীতে এক নির্বাচনি মতবিনিময় সভায় এসব কথা বলেন আসাদ উদ্দিন বটল ও সাবেক জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্জ মুজিবুর রহমান।
    কিন্তু এই নির্বাচনে পৃথক দু’টি গ্রুপ থাকলেও দীর্ঘ দিন পর জুড়ী উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ সবাই এক মঞ্চে।ধানের শীষকে বিজয়ী করতে নাসির উদ্দিন আহমদ মিটু সবাইকে নিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন।
    অনেক দিন পর জুড়ী উপজেলা বিএনপির সকল সিনিয়র নেতৃবৃন্দ ও জামায়াত এর নেতৃবৃন্দ একই প্লাটফর্মে মিলিত হলেন।