জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবীতে ছাত্র মৈত্রীর বিক্ষোভ

    0
    234

    স্ব-রাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩জানুয়ারীঃ জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও জঙ্গিবাদী অর্থের উৎস বন্ধের দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্ব-রাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ছাত্র মৈত্রী।

    অদ্য ০৩ জানুয়রি রবিবার দুপুর ১২ টায় বাংলাদেশ ছাত্র মৈত্রীর এক বিক্ষোভ মিছিল মৌলভীবাজার শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কামরুল হাসানের মাধ্যমে স্ব-রাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

    সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদকমন্ডলীর সদস্য সৈয়দ আমিরুজ্জামান, পার্টি নেতা সৌমিত্র দেব টিটু, ছাত্র মৈত্রীর জেলা সভাপতি তাপস কুমার ঘোষ, ছাত্র মৈত্রীর মৌলভীবাজার শহর শাখার সভাপতি ভিক্টর প্রেন্টিস, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, ¯েœহাশীষ দত্ত আশিষ, যুব মৈত্রী নেতা মেহেদী হাসান রাসেল, নজরুল ইসলাম, আউয়াল মিয়া, কাউছার প্রমূখ।

    সমাবেশে জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও জঙ্গিবাদী অর্থের উৎস বন্ধের দাবি জানিয়ে সৈয়দ আমিরুজ্জামান বলেন, একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার শুরু করে তা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য   সরকারকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

    পাশাপাশি, ৭২-এর সংবিধান ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে লড়াই-সংগ্রাম গড়ে তোলার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি