জাফলংয়ে পাম্প মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২জনের মৃত্যু

    0
    266
    জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটের জাফলংয়ে পানির পাম্প মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার সিমরাইল এলাকার আউয়াল মিয়ার ছেলে খোকন মিয়া (১৯) ও হবিগঞ্জ জেলার আজমেরিগঞ্জ উপজেলার নগর গ্রামের আহের মিয়ার ছেলে ইকবাল হোসেন (১৮)। সোমবার দুপুরে জাফলংয়ের পানামার ক্রাশিং জোন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাফলংয়ের পানামার জোন এলাকায় ফাহিমা ষ্টোন ক্রাশার নামক পাথর ভাঙ্গার ক্রাশার মেশিনের পানি উত্তোলনের পাম্প বিকল হলে মেরামত করতে কূয়ার ভেতরে নামে মেশিনেরি অপারেটর ইকবাল। এসময় বিদ্যুৎতের তারে আটকে যায়। তাকে উদ্ধারে পার্শ্ববর্তী আরেকটি ক্রাশার মেশিনের অপারেটর খোকন মিয়া এগিয়ে গেলে তিনিও বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।
    সংবাদ পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ও জৈন্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌছে কূয়ার ভেতর থেকে দু’জনের লাশ উদ্ধার করে।
    ঘটনার সত্যতা স্বীকার করে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান- সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে কূয়া হতে দু’জনের লাশ উদ্ধার করা হয়। লাশ দুটির সুরত হাল রির্পোট তৈরী করে অধিকত্বর তদন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে৷ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হন্তান্তর করা হবে।