জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারী আহতঃমামলা দায়ের

    0
    217

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৭এপ্রিল,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সিরাজনগর গ্রামের আঃ খালেকের স্ত্রী মোছাঃ রাবিয়া খাতুন (৪০) কে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বেদড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজনরা।

    অভিযোগ থেকে জানা যায়, গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৮টার দিকে রাবিয়া খাতুনের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। আহত রাবিয়া খাতুনের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এজাহারের বিবরণে জানা যায়, উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সিরাজনগর একই গ্রামের মোস্তফা মিয়া, দেলোয়ার হোসেন, হোসেন আহমদ, তরিকুল ইসলাম, বিল্লাল মিয়া গংদের সাথে রাবিয়া খাতুনের পূর্ব জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছিল। এরই জের ধরে মোস্তফা মিয়া সহ একদল দুর্বৃত্তররা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রাবিয়া খাতুনের বসতবাড়িতে উঠে ভাংচুর ও লুটপাট চালালে এসময় রাবিয়া খাতুন প্রতিবাদ করিলে মোস্তফা মিয়া উত্তেজিত হয়ে তার হাতে থাকা রামদা দিয়ে রাবিয়া খাতুনের কোমরের ডান পাশে কুব মেরে গুরুতর আহত করে ও মোস্তফার সহযোগিতার রাবিয়া খাতুনের সারা শরীরে পিটিয়ে রক্তাক্ত জখম করে ও তার বসতঘরের আসবাবপত্র ভাঙচুর ও লুটপাট করে প্রায় লক্ষাধিক টাকার মালামাল ও নগদ অর্থ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

    এ ব্যাপারে এলাকার নিরীহ আঃ খালেকের স্ত্রী রাবিয়া খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মামলার বিবরণে আসামীরা হলেন, উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সিরাজনগর গ্রামের মৃত মনছুর আলীর পুত্র মোস্তফা মিয়া (৪২), দেলোয়ার হোসেন (৩৮), নূরুল আমিনের পুত্র হোসেন আহমদ, বিল্লাল মিয়া নূরুল ইসলামের পুত্র তরিকুল ইসলাম।

    এ ব্যাপারে প্রশাসনের প্রতি রাবিয়া খাতুন সুবিচার পাওয়ার জন্য সুদৃষ্টি কামনা করছেন।