জনপ্রিয় চিত্রনায়িকা বর্ষার জন্মদিন পালিত

    0
    467

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯ফেব্রুয়ারী,নিহাল খান, শাহজাদপুর,সিরাজগঞ্জ: গতকাল  রবিবার ছিল সময়ের জনপ্রিয়  চিত্রনায়িকা ও মনসুন ফিল্মসের ব্যবস্থাপনা পরিচালক বর্ষার জন্মদিন । পুরো নাম-আফিয়া নুসরাত বর্ষা।
    ১৯৮৯ সালের ২৮ ফেব্রুয়ারী সিরাজগঞ্জে  জন্মগ্রহণ করেন চিত্রনায়িকা  বর্ষা। পাঁচ ভাই-বোনের সংসারে বর্ষাই সবার বড়।সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরেই বেড়ে উঠা তার।
    বর্ষা’র মিডিয়ায় পথচলা শুরু মডেলিংয়ের মাধ্যমে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও মাত্র কয়েকটি সিনেমা করেই ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন। এত অল্প সসংখ্যক সিনেমা করে খুব অল্প নায়িকাই আছেন যারা সিনেমা দিয়ে দর্শকপপ্রিয়তা পেয়েছেন।বিশেষ করে চিত্রনায়ক অনন্ত এর সাথে তার জুটি শ্রেণি নির্বিশেষ সবার কাছে গ্রহণযোগ্যতা পায়। এমন এক উদাহরণ সৃষ্টি করেছেন অনন্ত-বর্ষা জুটি। তার প্রথম  চলচিত্র ‘খোঁজ- দ্য সার্চ’ দিয়ে  চলচ্চিত্র জগতে অভিষেক হয়।
    এরপর একে একে  ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘মোস্ট ওয়েলকাম ২’ এর মত আন্তর্জাতিক মানের  ছবিতে অভিনয় করে বেশ আলোচনায়  আসেন তিনি। সবগুলো ছবিতেই বর্ষার বিপরিতে নায়ক ছিলেন অনন্ত জলিল।
    নিঃসন্দেহে তারা সকল ছবিতে সফল। এসব সিনেমার মাধ্যমে অনন্ত জলিল-বর্ষা দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অংগনে বেশ খ্যাতি পেয়েছেন। তাইতো, জন্মদিনে অগণিত ভক্ত, দর্শক ও শুভাকাঙ্খিদের ভালবাসায় সিক্ত জনপ্রিয় এই চিত্রনায়িকা।বর্ষা তার এই বিশেষ দিনটি অর্থাৎ  জন্মদিন পালন করেন অনন্ত জলিল ও তাদের একমাত্র পুত্র আরিজকে নিয়ে।
    জানা গেছে, সম্প্রতি বর্ষা ব্যস্ত রয়েছেন মনসুন ফিল্মসের ট্যালেন্ট হান্ট এর কার্যক্রম নিয়ে। ট্যালেন্ট হান্ট এর
    কার্যক্রম শেষ হওয়ার পরপরই তাদের নতুন  চলচ্চিত্র “দ্যা স্পাই” এর শ্যুটিং শুরু করবেন ।