জগন্নাথপুর সমিতির সভাপতির স্মরণে এ মাসের ৪র্থ সপ্তাহে শোক সভা

    0
    211

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৬সেপ্টেম্বর: জগন্নাথপুর উপজেলা সমিতি সিলেটের সভাপতি কবির উদ্দীন আহদের মৃত্যুতে গত শুক্রবার সন্ধ্যা ৭টায় সমিতি উপদেষ্ঠা ও কার্যকরি কমিটির যৌথ জরুরী সভায় শোক প্রকাশ করা হয়। সভায় শোক সভা করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়। সমিতির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক সালেহ আহমদ রানুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ শামীমের পরিচালনায় শাহ শেরওয়ান কামালীর কোরআন তেলওয়াতের মাধ্যমে সভায় বক্তব্য রাখেন ব্যারিষ্টার আরশ আলী, আলহাজ্ব আবুল বশর, জগনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আকমল হোসেন, এডভোকেট নাজীম উদ্দীন, মো: আরিফ মিয়া, রফিকুল ইসলাম খসরু, সৈয়দ সুজাত আলী, মল্লিক খছরুজ্জামান, আজিজুর রহমান সুন্দর, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, অধ্যাপক সাব্বির আহমদ, এডভোকেট হোসেন আহমেদ, মো: সোহরাব আলী, তুহিনুর রহমান, হামিদুর রহমান চৌধুরী বাচ্চু, ব্যাংকার বাবুল আহমদ, ফজলুর রহমান, এডভোকেট বাবুল মিয়া, দোলন আহমদ, শাহ শাহেদ আহমদ প্রমুখ।

    সভায় বক্তারা কবির আহমদের স্মরণে একটি শোক সভা করার জন্য শোক সভা প্রস্তুতি কমিটি গঠন করেন। সভা শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    সভায় চলিতমাসের চতুর্থ সপ্তাহে শোক সভা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভার পক্ষ থেকে কবির উদ্দীন আহমদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। সভায় জগনাথ সমিতির সকল সদস্য সহ সিলেটে অবস্থানরত জগন্নাথপুর বাসীর সার্বিক সহযোগীতা কামনা করা হয়। সভায় মোনাজাত পরিচালনা করেন আজিজুর রহমান সুন্দর। প্রেস বিজ্ঞপ্তি।