ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই খুন !

    0
    246
    এম ওসমান,বেনাপোল প্রতিনিধিঃ  যশোরের বেনাপোলে রাসেল হোসেন (৩২) নামে বড় ভাইকে গুলি করে হত্যা করেছে সহদর ছোট ভাই। পুলিশ হত‍্যাকারীকে আটক করেছে।
    নিহত রাসেল শার্শা উপজেলার বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামের মৃত: ইদুর বড় ছেলে ও হত্যাকারি আমজাত হোসেন মিশা ছোট ছেলে।
    বুধবার (২৯জুলাই ) সকাল ১০টার সময় নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।
    নিহতের চাচা বলেন, সকালে বড় ভাইয়ের কাছে জোরপূর্বক নেশার টাকা চাওয়ায় না দেয়ায় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় তার ছোট ভাই আমজাত হোসেন মিশা নিজ ঘরের ফেরত থেকে পিস্তল ও চাকু নিয়ে তার বড় ভাইয়ের নিজ ঘরের মধ্যে গিয়ে ঘাড়ে গুলি করে। স্থানীয় লোকজন বুঝে ওঠার আগেই সে পালিয়ে যায়। নিকট আত্বীয় স্বজনরা খবর পেয়ে রাসেল কে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
    স্থানীয়রা বলেন, হত্যাকারি আসামি মিশা এক সময়ের ত্রাশ কাগজপুকুরের মৃত: আমিনুরের সহচর  ছিলো। তার নামে থানায় একাধিক মামলা আছে। অবৈধ অস্ত্র, গুলি, চাকু সে কোথায় পাই কে দেয় পুলিশ জিজ্ঞাসবাধ করলে আরো অনেক গোপন তথ্য বের করতে পারবে।
    বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ মামুন খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ছোট ভাই বড় ভাইকে গুলি করে  হত্যা করে ভারতে পালানোর সময় চেকপোস্ট সীমান্ত থেকে হত্যার আসামিকে পিস্তল, ৩রাউন্ড গুলি ও একটি চাকু সহ আটক করা হয়। প্রাথমিক তদন্ত করার পরেই প্রকৃত সত্য উদঘাটন হবে। লাশটি মর্গে পাঠানোর কার্যক্রম চলছে।